শনিবার, ২১ নভেম্বর ২০২০, ১১:৩২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ঝালকাঠি-পিরোজপুর-ভোলাসহ ২৪ জেলায় নেই শিক্ষা কর্মকর্তা ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২, আহত ৮ সরকারী উন্নয়নমূলক কাজে গুন্ডামি, দূর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স থাকব : প্রাণিসম্পদ মন্ত্রী কলাপাড়ায় সেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত নগরীতে বিসিসির প্ল্যান বহির্ভূত ভবন নির্মাণের অভিযোগ বরিশালে যুবদলের আয়োজনে তারেক রহমানের জন্মদিন পালন বরিশাল জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত বরিশালে হাত বাড়ালেই মিলছে অবৈধ যৌন উত্তেজক ওষুধ বানারীপাড়ায় বধ্য ভূমিতে স্মৃতি সৌধ নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন গৌরনদীতে উন্মুক্ত সভায় ভিজিডি বাছাই
মেহেন্দিগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, অতঃপর ঔষধ সেবন করিয়ে ভ্রুন নষ্ট

মেহেন্দিগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, অতঃপর ঔষধ সেবন করিয়ে ভ্রুন নষ্ট

মেহেন্দিগঞ্জ প্রতিবেদক ॥ বরিশালে মেহেন্দিগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণ, অতঃপর অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনা সূত্রে জানা যায়, মেহেন্দিগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম সাদেকপুর ৬নং ওয়ার্ডের বাসিন্দা দিনমজুর আবুল মিঝির প্রতিবন্ধী কিশোরী মেয়ে (ছদ্দ নাম) মায়াকে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বাড়ির ওয়াজউদ্দিন কাজীর ছেলে রনি কাজী ঘর থেকে নিয়ে তার অপর দুই বন্ধু আল-আমিন ও হাছান তিনজনে মিলে গণধর্ষন করেণ।
ধর্ষণের শিকার বাবা আবুল মিঝি জানান, গত রমজান মাসে তার মেয়ে গনধর্ষনেরর শিকার হয় এবং পরবর্তীতে তার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি এলাকায় জানা জানি হয়ে যায়। পরে ধর্ষনের ঘটনাটি তাৎক্ষনিক ধামাচাঁপা দেওয়ার জন্য ধর্ষক রনির মা তাছলিমা বেগম পাতারহাট বন্দরের মেসার্স নওজোয়ান ফার্মেসীর সত্ত্বাধিকারী ডাক্তার জাকির হোসেনকে দেখিয়ে ধর্ষণের শিকার কিশোরীকে জোরপূর্বক ভ্রুন নষ্ট করার জন্য ঔষধ সেবন করান। যার সত্যতা স্বীকার করেণ ডাক্তার জাকির হোসেন।
ধর্ষণকারীরা এলাকায় প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে সাহস পাচ্ছেন ভূক্তভোগীর পরিবার। বিষয়টির সুষ্ঠ সমাধান ও বিচার চেয়ে কিশোরীর বাবা দিনমজুর আবুল মিঝি স্থানীয় ইউপি সদস্য মনির চাপরাশীকে আবহিত করেন বলে জানান তিনি। এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মনির চাপরাশীর সাথে আলাপকালে তিনি জানান, দিনমজুর আবুল মিঝি বিষয়টি আমাকে অবহিত করলে আমি আইনি সহয়তার জন্য মেহেন্দিগঞ্জ থানা পুলিশকে অবহিত করেছি। তবে থানা অফিসার ইনচার্জ মোঃ আবিদুর রহমান এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনার বিষয়ে কিছুই জানেন না এবং অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com