শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:১৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ঝালকাঠি মানব কল্যাণ সোসাইটির পক্ষ থেকে ডা: মোঃ রাহাত হোসেনকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান সংর্ঘষ থামাতে গিয়ে আমতলীতে বৃদ্ধ খুন অবৈধ চেকপোস্টের প্রতিবাদ করায় মাহিন্দ্রা শ্রমিকদের ওপর হামলা, বাস স্ট্রাইক শেবাচিমের করোনা ইউনিটে ৮ ঘন্টায় পাঁচজনের মৃত্যু বরিশালে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা বাউফলে ২ যুবলীগ নেতা খুনের মামলায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত সরকারি চাল বিতরণে অনিয়ম, বরগুনা পৌরসভার কাউন্সিলর বরখাস্ত বরিশাল র‌্যাবের অভিযানে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু কর্মস্থলে ফেরার ভিড়ে নদী বন্দরে চাপ: উপেক্ষিত স্বাস্থ্যবিধি
পটুয়াখালীতে হাজার ছাড়াল করোনা রোগী, নতুন শনাক্ত ১৮

পটুয়াখালীতে হাজার ছাড়াল করোনা রোগী, নতুন শনাক্ত ১৮

পটুয়াখালী প্রতিনিধি ॥ পটুয়াখালী জেলায় নতুন করে ১৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে শিক্ষক, স্বাস্থ্যকর্মী, এনজিওকর্মী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য রয়েছেন। এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্তের সংখ্যা দাঁড়াল এক হাজার ১৬ জন। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর গতকাল বুধবার রাতে পটুয়াখালী সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে, কোভিডের উপসর্গ নিয়ে পটুয়াখালীর ২৫০ শয্যা হাসপাতালে গতকাল বুধবার ভোরে মারা যাওয়া ব্যক্তি কোভিডে আক্রান্ত ছিলেন। বিকেলে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ এসেছে। পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয় এই তথ্য নিশ্চিত করেছে। পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা মো. কামরুজ্জামান জানান, হাসপাতালে উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ি পটুয়াখালী শহরের সবুজবাগ এলাকায়। ওই ব্যক্তির বয়স হয়েছিল ৬২ বছর। জ্বর-হাঁচি-কাশি নিয়ে সোমবার সকালে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। মঙ্গলবার তাঁর নমুনা সংগ্রহ করা হয়। গতকাল বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যান। গতকাল বিকেলে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে পজিটিভ এসেছে। সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, জেলায় নতুন করে যে ১৮ জনের শরীরে কোভিডের সংক্রমণ শনাক্ত হয়েছে, এঁদের মধ্যে সদর উপজেলায় ১১ জন, কলাপাড়ায় ৪ জন এবং দুমকি, বাউফল ও গলাচিপায় ১ জন করে রয়েছেন।
পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, জেলায় বুধবার নতুন করে ৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ৬১৮ জন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২জন এবং বাড়িতে আইসোলেশনে (বিচ্ছিন্ন থেকে চিকিৎসাধীন) আছেন ৩৫৮ জন। কোভিডের সংক্রমণ হয়ে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ৩০ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com