বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
৪ আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু

৪ আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু

চারটি আসনের উপ-নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হলে দলের প্রথম ফরমটি উত্তোলন করেন ঢাকা-১৮ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী তরুণ ব্যবসায়ী বাহাউদ্দিন সাদী। এর আগে দলীয় নেতাকর্মী নিয়ে তিনি বিএনপির নয়াপল্টন অফিসে আসেন। পরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী কবির রিজভীর কাছ থেকে উপ-নির্বাচনের ফরম উত্তোলন করেন এই নেতা।

এ সময় বাহাউদ্দিন সাদী সাংবাদিকদের বলেন, ‘দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং যদি সুষ্ঠু নির্বাচন হয় ধানের শীষ বিপুল ভোটে জয়লাভ করবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তারুণ্যের অহংকার আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ঢাকা-১৮ আসন উপহার দিতে পারব, ইনশাআল্লাহ।’

এ সময় তার সঙ্গে থাকা নেতাকর্মীদের করোনার স্বাস্থ্যবিধি মেনে নয়াপল্টন কেন্দ্রীয় অফিসের সামনে সারিবদ্ধভাবে অবস্থান নিতে দেখা গেছে। এ ছাড়া অন্য আসনগুলোর মনোনয়ন ফরম নিতে প্রার্থীরা আসতে শুরু করেছেন।

চারটি আসনের উপ-নির্বাচনের ফরম বিক্রি করছে বিএনপি। ঢাকা-৫, নওগাঁ-৬, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনে কয়েক ডজন মনোনয়ন ফরম বিক্রি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। আজ ও আগামীকাল শুক্রবার বিএনপি ফরম বিতরণ ও জমা নেবে। শনিবার এ চারটি আসনের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার নেওয়া হবে। ওইদিনই রাতে প্রার্থী চূড়ান্ত করবে দলীয় পার্লামেন্টারি বোর্ড।

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের ভোটগ্রহণ হবে ১৭ অক্টোবর। এ দুটি আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৭ সেপ্টেম্বর এবং যাচাই-বাছাই ২০ সেপ্টেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৭ সেপ্টেম্বর ও প্রতীক বরাদ্দ ২৮ সেপ্টেম্বর। এ ছাড়া সিরাজগঞ্জ-১ ও ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচন হবে। তবে এ দুই আসনে এখনো তফসিল ঘোষণা হয়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com