বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে স্বামীগৃহে রহস্যজনকভাবে গৃহবধু অগ্নিদগ্ধ

গৌরনদীতে স্বামীগৃহে রহস্যজনকভাবে গৃহবধু অগ্নিদগ্ধ

গৌরনদী প্রতিনিধি ॥ শুক্রবার রাত ১০টার দিকে বরিশালের গৌরনদী উপজেলা সদরের কাছেমাবাদ গ্রামে সাথী বেগম (৩০) নামের দুই সন্তানের জননী এক গৃহবধু স্বামীগৃহে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়েছে। গৃহবধুর স্বামী আল আমীন সিকদার দাবী করছেন, তার স্ত্রী সাথী বেগম নিজের শরীরে কেরোসিন ঢেলে নিজেই গায়ে অগ্নিসংযোগ করেছে। আশংকাজনক অবস্থায় সাথী বেগম বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সুত্রগুলো জানিয়েছে, পেশায় দিনমজুর আল আমিন সিকদার (৩৫) মোট ৩টি বিয়ে করেছে। পর্যায় ক্রমে তার তিন স্ত্রীই তাকে ত্যাগ করে চলে যায়। তারমধ্যে ™ি^তীয় স্ত্রী এক সন্তানের জননী সাথী বেগম আল আমীন সিকদারকে ত্যাগ করার পর অন্যত্র বিয়ে করে। সেখানে তার একটি পুত্র সন্তান জন্মের কিছুদিন পর ওই স্বামী ছেড়ে সে অন্য একজনের সাথে ঘর বাধে। দ্বিতীয় স্বামীর ঘরে তার ৭/৮ বছর বয়সী একটি ছেলে ও ৩য় স্বামীর ঘরে তার ২ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। এমন অবস্থায় সাথী বেগম গত ২০দিন পূর্বে তার তৃতীয় স্বামীকে ত্যাগ করে ফের আল আমিন সিকদারের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। শুক্রবার রাতে আল আমীনের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সার্থী বেগমকে অগ্নিদগ্ধ অবস্থাায় উদ্ধার করে।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ মনিরুজ্জামান জানান, রাত সাড়ে ১০টার দিকে গৃহবধু সাথী বেগমকে উপজেলা হাসপাতালে আনা হয়। তার মুখমন্ডল সহ শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সাথী বেগমের স্বামী আল আমীন সিকদার জানান, তিনি রাতে ঘুমিয়ে ছিলেন। সাথী বেগমের ডাক চিৎকারে ঘুম থেকে জেগে ওঠে দেখেন তার শরীরে আগুন জ্বলছে। ডাক চিৎকার করে প্রতিবেশীদের সহায়তায় আগুন নিভিয়ে তাকে হাসপাতালে নিয়ে আসেন। আল আমীন দাবী করেন, সাথী নিজেই নিজের শরীরে অগ্নি সংযোগ করেছে। তবে এর সঠিক কোন কারন তিনি জানেন না। আল আমীন বলেন, সাথী বেগম তার ™ি^তীয় স্ত্রী ছিল। মাঝে সে অন্যত্র চলে গিয়েছিল। গত ২০ দিন পূর্বে সে সাথীকে পুনরায় বিয়ে করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com