শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বাসচালকের বিচার দাবিতে লালমোহনে মানববন্ধন

বাসচালকের বিচার দাবিতে লালমোহনে মানববন্ধন

লালমোহন প্রতিবেদক ॥ ঢাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত দৈনিক ঢাকা ট্রিবিউন ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনকে বাসচাপায় হত্যাকারী ঘাতক চালকের দ্রুত কঠোর বিচারের দাবিতে ভোলার লালমোহনে মানববন্ধন করেছে লালমোহন প্রেসক্লাব, ঐকতান-৯২ ও পরিবারবর্গ।
গতকাল সোমবার বেলা ১১টায় লালমোহন পৌরসভার চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন হয়। মানববন্ধনে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় এমপি শাওন বলেন, এটি একটি হত্যাকান্ড, এ হত্যাকারী বাস চালকদের বিচারের আওতায় আনতে হবে। তাদের থেকে ক্ষতিপূরণ আদায় করতে হবে। নাজিম উদ্দিন ছিলেন একজন দক্ষ সংগঠক। তিনি দল-মত নির্বিশেষে সবার মাঝে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তার মত্যৃর মধ্যে দিয়ে একটি স্বপ্নের মৃত্যু হয়েছে।
নাজিম উদ্দিনের হত্যাকারীর বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণ করেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মো. জসিম জনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জামাল দুলাল, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তফা মিয়া, ঐকতান-৯২ এর আহবায়ক কামাল হোসেন শাহিন, নিহত নাজিম উদ্দিনের চাচা নুরুল হক মাস্টার প্রমুখ। এসময় মানববন্ধনে বক্তারা বলেন, বেপরোয়া বাস চালকদের কারণে আজকাল সড়কে বাড়ছে মৃত্যুর মিছিল। সময় থাকতে যদি এদের কঠোর হস্তে দমন না করা হয়, তাহলে সড়কে প্রাণ ঝরার মাত্রা আরো বাড়তে থাকবে। আমাদের দাবি নাজিম উদ্দিনকে বাসচাপায় হত্যাকারী ঘাতক চালকের দৃষ্টান্তমূলক যেনো শাস্তি দেয়া হয়। যাতে আর কোনো চালকরা ইচ্ছা করে কোনো নিরীহ মানুষের প্রাণ না কেড়ে নিতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com