শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
ভোলায় দুই বোনের ওপর এসিড নিক্ষেপকারী মূলহোতা আটক

ভোলায় দুই বোনের ওপর এসিড নিক্ষেপকারী মূলহোতা আটক

ভোলা প্রতিবেদক ॥ ভোলার আলোচিত উত্তর দিঘলদী ইউনিয়নের খুশিয়া গ্রামে ঘুমন্ত দুই বোনের ওপর এসিড নিক্ষেপকারী মহব্বত হাওলাদার অপুকে আটক করেছে পুলিশ। অপু সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের দক্ষিণ বালিয়া গ্রামের মো. হানিফ হাওলাদারের ছেলে ও ভোলা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।
শনিবার ভোর রাতে অপুর গ্রামের বাড়ি দক্ষিণ বালিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. মোকতার হোসেন। তিনি আরও জানান, গত ১৪ মে গভীর রাতে উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের মো. হেলাল রাঢির মেয়ে তানজিম আক্তার মালা ও মারজিয়ার ওপর ঘুমন্ত অবস্থায় এসিড নিক্ষেপ করা হয়। এতে তানজিম আক্তার মালার মুখসহ শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। ছোট বোন মারজিয়ার শরীরসহ হাত ঝলসে যায়। এ ঘটনার পর ১৫ মে মালার বাবা মামলা করেন। পুলিশ এ ঘটনায় সন্দেহজনকভাবে তাৎক্ষণিক দুইজনকে আটক করে। এর পর থেকে বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে এসিড নিক্ষেপকারী মূলহোতাকে আটকের জন্য অভিযানে নামে পুলিশ। শনিবার ভোর রাতে ঘটনার মূলহোতা মহব্বত হাওলাদার অপুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপু পুলিশের কাছে এসিড নিক্ষেপের কথা স্বীকার করেছে।
অপু পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তিতে জানায়, তানজিম আক্তার মালার সাথে প্রথমে তার এক বন্ধুর মাধ্যমে পরিচয় হয়। পরে দীর্ঘদিন ধরে মালার সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। সর্বশেষ চলতি বছরের এপ্রিল মাসে জানতে পারে মালার সাথে ইসমাইল নামে এক ছেলের এক বছর আগ থেকে প্রেম চলে আসছে। দেড় বছর আগ থেকে মালার এক চাচাতো ভাই রাজিবের সাথেও তার প্রেম ছিল। এসব জানতে পেরে অপু মালার সাথে মোবাইলে কথা বলা বন্ধ করে রাখে। পাঁচ দিন পর মোবাইল খুললে মালা তাকে ফোন করে সরি বলে এবং এর পর থেকে সবার সাথে সম্পর্ক ছিন্ন করে শুধু তার সাথেই প্রেম করবে বলে। কিন্তু কয়েক দিন পর মালা আবার তার পূর্বের প্রেমিক ইসমাইলের সাথে সম্পর্ক শুরু করে। এ ঘটনা জানতে পেরে অপু ক্ষিপ্ত হয়ে তাকে শিক্ষা দেয়ার জন্য চলতি মাসের ১৪ তারিখ রাত দুইটার দিকে মালাদের বাড়িতে গিয়ে ঘরের জানালা দিয়ে তার উপর এসিড নিক্ষেপ করে চলে আসে। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মূলত প্রেমঘটিত কারণেই তানজিম আক্তার মালার ওপর এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com