বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
পিরোজপুরের গুয়ারেখায় সম্পত্তির লোভে ছাত্র লীগের আহবায়ক জসিম গাজীর বেআইনী কর্মকান্ডে অতিষ্ঠ আত্মীয় স্বজনরা

পিরোজপুরের গুয়ারেখায় সম্পত্তির লোভে ছাত্র লীগের আহবায়ক জসিম গাজীর বেআইনী কর্মকান্ডে অতিষ্ঠ আত্মীয় স্বজনরা

পিরোজপুর জেলা প্রতিনিধি ॥ নোংরা মন মানসিকতার পরিচয় দিয়ে বিগত সময়ে আপন মামার সাথে আপন বোনকে বিয়ে দিয়ে চরম বিতর্কিত ইউনুস গাজীর ছেলে বর্তমান ছাত্র লীগের গুয়ারেখা ইউনিয়নের ছাত্র লীগের আহবায়ক মোঃ জসিম গাজী ও তার পরিবার। নিঃলজ্জ ও বিবেকহীন মানুষের পরিচয় দিয়ে বিগত সময়ে ছাত্রলীগ নেতা জসিম গাজীর পরিবার ছিলো চরম বিতর্কিত। সেই বিতর্কিত কর্মকা-ের লজ্জার ছাপ যেতে না যেতে আবারও বিতর্কিত গুয়ারেখা ইউনিয়নের ছাত্রলীগ নেতা জসিম গাজীর পরিবার। জায়গা জমির লোভ সামলাতে না পেরে রাজনৈতিক প্রভাব বিস্তার করে ছাত্রলীগ নেতা তার আপন নানাকে ঘরের মধ্যে মাসের পর মাস বোতল বন্দী করে অবশেষে নিয়ম বহিঃত ভাবে রক্তের ওয়ারিশদের ঠকিয়ে অবৈধ ভাবে জমি জমা লিখে নেওয়ার গুরুত্বপূর্ণ অভিযোগ উঠেছে।মোঃ আইউব আলী হাওলাদারের তিন ছেলের মধ্যে দুই ছেলে ও তিন মেয়েদের পরিবার সরাসরি লিখিত আকারে অভিযোগের ভিত্তিতে ছাত্রলীগ নেতা জসিম গাজীর পরিবারের অনেক অজানা তথ্য বের হয়ে আসে। হীন স্বার্থের জন্য জসিমের আপন বোন ইরানিকে আপন ছোট মামা মোঃ মুনিরের সাথে বিয়ে দিতেও কার্পণ্য বোধ করেননি। যদিও এহেনও বিয়ে ইসলাম বিরোধী ও সমাজ বিরোধী আর একথা গুয়ারেখা ইউনিয়নের বেশীরভাগ মুসলিম জনতারা জানান। বিচিত্র সেলুকাস আর বিচিত্র দৃশ্যের ঘটনার জন্ম ছাত্র লীগ নেতার পরিবারের মধ্যে। তৎকালীন সময়ে এলাকার কিছু কিছু লোকজন অর্থের কারণে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেও শেষ সময়ে শেষ রক্ষা হয়নি।এদিকে গত দুই মাস আসে ছাত্র লীগ নেতার সন্ত্রাসী কর্মকা- এলাকার সবাইকে হতভম্ব করে তোলে। তবে লাঠি সোটা সহ সন্ত্রাসীর মহডার ভিডিও ফুটেজ গণ মাধ্যম কর্মীদের সংরক্ষণে আছে। পাশাপাশি সেই সময়ে জসিম ও তার পরিবারের বিরুদ্ধে নেছারাবাদ থানায় সাধারণ ডাইরী করা হয়। তবে ক্ষমতার দাপটে মামলা করতে সাহস পায়নি জসিমের আপন মামারা সহ খালা ও মামীরা। সর্বশেষ তথ্য মতে সম্পত্তির লোভে আপন নানাকে ঘরের মধ্যে আটকিয়ে রাখে গত জানুয়ারী হতে। রাজনৈতিক ক্ষমতার দাপটে গুয়ারেখা ইউনিয়নের ছাত্র লীগের আহবায়ক মোঃ জসিম গাজী ও তার পরিবার জায়গা জমি লিখে নেওয়ারও গুরুতর অভিযোগ উঠেছে।এ ব্যাপারে ছাত্র লীগের আহবায়ক মোঃ জসিম গাজীর মুঠোফোনে (০১৭৫৩৯৮৪৪২৫) নম্বর বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি জেলা ও স্থানীয় গণ মাধ্যম কর্মীদের। তবে জসিমের আপন ছোট মামা ও আপন ভগ্নিপতি মোঃ মুনিরের (০১৭০৭৭৯১১৫২) নম্বরে কথা হয়। যদিও মিডিয়ার কোন প্রশ্নের সঠিক জবাব দিতে পারেনি। এদিকে এলাকার বেশীরভাগ লোকজন গণ মাধ্যম কর্মীদের জানান জসিম গাজীর নানা মোঃ আইউব আলী হাওলাদার(৮০) কে বোতল বন্দী করে রক্তের ওয়ারিশদের ঠকিয়ে চরম বিতর্কিত ছাত্র লীগ নেতার পরিবার। তবে স্থানীয় জনপ্রতিনিধি মিডিয়ার সকল প্রশ্নের জবাব সঠিক নিয়মে বেশীর ভাগ ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে সাবেক জনপ্রতিনিধি মোঃ জাকির হোসেন ছাত্র লীগ নেতা জসিমের সন্ত্রাসী কর্মকা- ও আপন বোনকে আপন মামার সাথে বিয়ের কথা কোন মতে স্বীকার করেন। তবে এলাকার বেশীরভাগ সুশীল সমাজের লোকজন বর্তমান চেয়ারম্যান ও সাবেক জনপ্রতিনিধির আশকারা পেয়ে সমাজে একের পর এক অপরাধ করে যাচ্ছে যত্রতত্র ভাবে। অবশ্য স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি দেওয়া অতীব জরুরী নইলে ছাত্র লীগের নেতা জসিমের কাছে আপন মামা, মামি, খালা সহ নানাও নিরাপদ নয়। এ ব্যাপারে অসহায় জসিমের আত্মীয় স্বজন ও এলাকাবাসীর দাবী, অচিরেই ছাত্র লীগের নেতা জসিমের বিরুদ্ধে আইনানুসারে কঠিন শাস্তির দাবি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “পিরোজপুরের গুয়ারেখায় সম্পত্তির লোভে ছাত্র লীগের আহবায়ক জসিম গাজীর বেআইনী কর্মকান্ডে অতিষ্ঠ আত্মীয় স্বজনরা”

  1. সজীব says:

    ভূয়া সংবাদ, জসিমউদদীন এর নানাকে তাহার ছেলেরা তাকে ভরনপোষণন না দিয়ে তাকে তার বোনেরবাড়ীতে রেখে আসে,
    আমি ইয়াকুব আলীর সাথে কথা বলেছি সে তাহার জমি সেচ্ছায় তাহার মে ছেলেকে দেয়, কেউ তাকে যোর করে নি, কারন বাকি ছেলে মেয়েরা তাহার পরিনত বয়সে কোন খবর রাখে না,, আর একটা বিষয় বলি সাংবাদিক ভাই, এটা দলের বিষয় না, আপনি বার বার ছাত্রলীগেরনেতা বলে সম্বদন করে কী বুজাতে চান,??

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com