শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
স্বরূপকাঠিতে মাদকের স্থান হবে না, খেলাধুলায় শরীর স্বাস্থ্য ভালো থাকে-মোঃ রিয়াজ, সিনিয়র সহকারী পুলিশ সুপার

স্বরূপকাঠিতে মাদকের স্থান হবে না, খেলাধুলায় শরীর স্বাস্থ্য ভালো থাকে-মোঃ রিয়াজ, সিনিয়র সহকারী পুলিশ সুপার

এন এম দেলোয়ার, পিরোজপুর ॥ মাদকের সাথে কোন আপোষ নেই, বরং স্কুল ও কলেজ পড়ুয়া কিশোর ও যুবকরা খেলাধুলা করে সুন্দর জীবন যাপন করা সম্ভব।আসলে মাদক শেষ করে গোটা পরিবার সহ এক একজন ব্যাক্তিকে। আসলে একটি একটি পরিবার, একটি সমাজ সহ সমগ্র উপজেলার বেশীরভাগ লোকজন ধ্বংস হয় মাদকের কারনে। মাদকের কড়াল গ্রাসে নিমজ্জিত উপজেলার বহু কিশোর কিশোরী সহ যুব সমাজের তরতাজা মানুষগুলো। মাদকের সাথে কোন রকম আপোষ নয় আর একথা গুলো বলেন, সময়ের আলোচিত ও দুর্দান্ত সাহসী অফিসার পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রিয়াজ স্যার।সময়ের সাহসী পদক্ষেপ সহ সাহসী উচ্চারন করে গত সোমবার ২৩ নং জগন্নাথকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে মাতৃভূমি ক্রীড়া সংগের আয়োজনে মিনি ফুটবলের উদ্ভোদনী খেলার প্রধান অতিথি হিসেবে একথাগুলো বলেন। তিনি আরও বলেন আজকের কিশোর ও যুবকরা আগামীর মূল্যবান সম্পদ। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই। এদিকে বিশেষ অতিথি হিসেবে নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোঃ হোসাইনও চমৎকার বক্তব্য তুলে ধরেন মাদকের বিরুদ্ধে। স্বরূপকাঠি পৌরসভার ৩নং ওয়ার্ডের মধ্যে মাতৃভূমি ক্রীড়া সংগের আয়োজনে মিনি ফুটবলের উদ্ভোদনী অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তৃতায় আবির মোঃ হোসাইন বলেন, নেছারাবাদ থানায় মাদক নয় বরং ভালো কাজের স্থান সর্বত্র। আমি ছারছিনার পূর্ণ ভূমির উপর শতভাগ শ্রদ্ধা রেখে বলবো, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শরীর ও মনকে সুস্থ রাখে। এদিকে আজকের উদ্ভোদনী অনুষ্ঠান সহ সমগ্র অনুষ্ঠান সঞ্চালন করেন স্বরূপকাঠি উপজেলার মেধাবী ছেলে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের ছাত্র মোঃ নিয়াজ। শুরুতেই পরিচয় পর্ব দিয়ে শুরু করেন সংগঠনের সভাপতি মোঃ সাইদুল ইসলাম সাইদ। এদিকে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আর উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও সাবেক কাউন্সিলর মোঃ মুজিবুর রহমান, স্বরূপকাঠি প্রেসক্লাবের বর্তমান সভাপতি বাবু শিশির কর্মকার ও ২৩ নং জগন্নাথকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুল হক প্রমূখ। আজকের মিনি ফুটবলের উদ্ভোদনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আর বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর মোঃ মুজিবুর রহমান।
এদিকে পৌর সভার ৩ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মোঃ হেদায়েতুল ইসলাম বাবুর অক্লান্ত পরিশ্রমে সমগ্র উদ্ভোদনী অনুষ্ঠানের সার্থকতা খুজে পায়। পরিপাটি পরিবেশের মধ্যে মৌলবীবাড়ীর স্কুল মাঠে দর্শকের ঢল নামে। সময় উপযোগী পদক্ষেপ গ্রহণ করায় সংগঠনের সভাপতিও ভূয়সী প্রশংসার দাবিদার। ৩৫ টি দলের অংশ গ্রহণ করে এবারের টুর্নামেন্টে।সোমবার বিকাল ৪ টার সময়ে শুরু হয় আলোচনা সভা। এরপর শুরু হয় উদ্ভোদনী খেলার উত্তেজনা আর উত্তেজনা। সমগ্র অনুষ্ঠানের পরিবেশে ছিল সুনিয়ন্ত্রিত ও আন্তরিকতায় ভরপুর। জেলার ও স্থানীয় গণ মাধ্যম কর্মীরাও উপস্থিত ছিলেন আজকের মাতৃভূমি ক্রীড়া সংগের উদ্ভোদনী খেলার অনুষ্ঠানে। সর্বশেষ তথ্য মতে নেছারাবাদ থানার সার্কেল অফিসার মোঃ রিয়াজ স্যারের গঠন মূলক কথায় মুগ্ধ ক্রীড়াপ্রেমী সমর্থন সহ সমগ্র পৌরবাসীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com