শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বাংলাদেশে অসাম্প্রদায়িকতার একটি অনন্য উদাহারণ স্থাপন করেছেন-পানিসম্পদ প্রতিমন্ত্রী চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তন্তর ও আলোচনা সভা নির্বাচনী জরিপে বিশ্বজিৎ এগিয়ে জলাবাড়ী ইউনিয়নে, নির্বাচনে আগাম মাঠ চষে বেড়াচ্ছে বিশ্বজিৎ হালদার খোকন নলছিটিতে মা ইলিশ শিকারের দায়ে একজনকে জেল মেহেন্দিগঞ্জে নদীতে ইলিশ শিকার ও বালু উত্তোলন করায় ৫ জনকে আটক দুই সন্তানকে নিয়ে মায়ের আত্মহত্যা কেন, জানা গেল চিঠিতে চীনে ৬০ ডলারে মিলছে করোনার টিকা ঢাকা-৫ উপনির্বাচন : পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ বিএনপির ট্রাম্প যেভাবে জয়ী হতে পারেন বিদেশে পলাতক শীর্ষ সন্ত্রাসীর ইশারায় খুন
চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তন্তর ও আলোচনা সভা

চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবীর চেক হস্তন্তর ও আলোচনা সভা

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসনে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর আয়োজনে বীমা গ্রাহকের মৃত্যুদাবীর চেক হস্তন্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দুলারহাট সার্ভিস সেলের পপুলার লাইফ ইন্সুরেন্স কার্যালয়ে এ আলোচন সভা অনুষ্ঠিত হয়। পপুলার লাইফ ইন্সুরেন্স বীমা প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, দুলারহাট সার্ভিস সেল মোঃ মাসুদ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন, নীলকমল ইউপি চেয়ারম্যান, মোঃ আলমগীর হোসেন হাওলাদার, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, মোঃ আমজাদুল হক টুলু প্রকল্প ইনচার্জ ও জেলা ইনচার্জ ভোলা। বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুলারহাট বাজার ব্যবাসায়ী সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম রিপন পন্ডিত, চর নুরুল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ দেলোয়ার হোসেন ও অতিরিক্ত প্রকল্প পরিচালক ও ইনচার্জ, তজুমদ্দিন সার্ভিস সেল মোঃ বাবুল হোসেন।
এ সময় প্রধান অতিথির হাত থেকে ৬,৬৫,০০০ হাজার টাকা মৃত্যু দাবীর চেক গ্রহন করেন দুলারহাট সার্ভিস সেলের গ্রাহক নীলকমল ৫নং ওয়ার্ডের মৃত ফাহিমা বেগমের স্বামী আঃ রহিম। অনুষ্ঠানে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর বীমার মাঠ পর্যায় কর্মী ও গ্রাহকসহ এলাকার গন্যমান্য বক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com