রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০৬:৪৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচন-২০২০, সকল শ্রেণীপেশার মানুষের আস্থার প্রতিক কাউন্সিলর আবুল কালাম আজাদ যে পুলিশ মানুষের স্বার্থে কাজ করে না, আমরা সেই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থ গ্রহন করে থাকি-পুলিশ কমিশনার নিখোজের ২৪ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা ছাত্রের ঝালকাঠি রাজাপুর ১ কিলোমিটার মাটির রাস্তা নিজ অর্থায়নে করে দিলেন তারেক মেম্বার রাঙ্গাবালীতে গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ টাকা ও স্বর্ণালঙ্কার লুট॥ আটক ১ ভান্ডারিয়ায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত বরিশালে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ আওয়ামী লীগ ও ছাত্রলীগ মা-বোনদের ইজ্জত হরন করার জন্য অপেক্ষায় থাকে কখন সন্ধ্যা হবে- জেলা বিএনপি সভাপতি চাঁন ১১ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে বরিশালে বিক্ষোভ মিছিল ও সভা ৫ দফা দাবিতে সরকারি কলেজের বে-সরকারি কর্মচারীদের মানববন্ধন
তৃতীয় সমুদ্রবন্দর পায়রায় ক্ষতিগ্রস্থ পরিবারকে স্বাবলম্বী করার প্রশিক্ষন দিলো উন্নয়ন সংস্থা ডরপ

তৃতীয় সমুদ্রবন্দর পায়রায় ক্ষতিগ্রস্থ পরিবারকে স্বাবলম্বী করার প্রশিক্ষন দিলো উন্নয়ন সংস্থা ডরপ

কলাপাড়া প্রতিবেদক ॥ কলাপাড়ায় পায়রাবন্দর নির্মানে ভুমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের স্বাবলম্বী করার লক্ষ্যে ৫০টি পরিবারকে মেকানিক্যাল ওয়ার্কশপ ও লেদমেশিন প্রশিক্ষণ দেওয়া হয়েছে। ১৭ অক্টোবর শনিবার বেলা ১২টায় কলাপাড়া কে আই আইটি মিলনায়তনে ৬ মাসব্যাপী প্রশিক্ষণ শেষে তাদের সনদপত্র বিতরণ করা হয়।
বেসরকারী উন্নয়ন সংস্থা ডেভলপমেন্ট অর্গানাইজেশন অব দি রুরাল পুওর (ডরপ)-এর সহযোগীতায় ও পায়রা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে সনদ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডরপ এর ডেপুটি টিমলিডার শ্যামল চন্দ্র পাল। প্রধান অতিথির বক্তব্য রাখেন কে আই আই টি’র অধ্যক্ষ এম এ সালেহ। বিশেষঅতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংবাদিক অমল মুখাজী, ডরপ এর মো: শামসুল আলম, মো: আবুল কালাম আজাদ, মো: রুমান, মো: আ: হক প্রমুখ। ৬ মাসব্যাপী এ প্রশিক্ষণে প্রত্যেক সদস্যকে কর্মক্ষেত্রে স্বাবলম্বী হওয়ার জন্য ৭২ হাজার টাকা ও সনদপত্র প্রদান করা হয়। উল্লেখ্য, ১৪ অক্টোবর পায়রা বন্দরের মাল্টিপারপাস ভবনে বেসিক কম্পিউটার কোর্সের ৫ম ও ৬ষ্ঠ ব্যাচের ৫০ সদস্যকে ছয় মাস ব্যাপী প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com