বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
মেহেন্দিগঞ্জে প্রতিবন্ধী ভিক্ষুকের অন্তঃসত্ত্বা গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণের অভিযোগে, লম্পট গ্রেফতার মাদকের বিরুদ্ধে কুডিয়ানাবাসীরা দুর্বার গতিতে ও শক্ত অবস্থান নিয়ে প্রশংসার দাবীদার বাউফলে অবৈধ মজুদ ৫০ বস্তা ইউরিয়া সার জব্দ, আটক একজন ঝালকাঠি সদর হাসপাতালে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের বিরাম্বনা মানছেননা নিষেধাজ্ঞা গৌরনদীতে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর রোগমুক্তি কামনায় প্রার্থনা আগৈলঝাড়া হাসপাতালে এডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় প্রেসক্লাবের উদ্যোগে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত মসজিদে এমপির ব্যানার টানিয়ে দোয়া, ব্যখ্যা দিলো স্থানীয় আ. লীগ শঙ্কামুক্ত আবুল হাসানাত আব্দুল্লাহ বাসদের সাংগঠনিক মাস এবং সদস্য সংগ্রহ উদ্বোধন
বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সাদিক আবদুল্লাহকে মেয়র নমিনেশন দেয়ার জোড়ালো দাবী

বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সাদিক আবদুল্লাহকে মেয়র নমিনেশন দেয়ার জোড়ালো দাবী

স্টাফ রিপোর্টার ॥ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ এই শ্লোগান নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মনোনয়ন নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় নেতা-কর্মীদের মধ্য থেকে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নমিনেশন দেয়ার জোড়ালো দাবী জানানো হয়।
জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস বলেছেন আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বল্প উন্নত বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিনত করেছে। শেখ হাসিনা শুধু একজন প্রধানমন্ত্রীই নন তিনি নিজেকে দক্ষ দেশ পরিচালকের আসনে নিজের নামকে অন্তর্ভূক্ত করতে সক্ষম হয়েছেন। তাই তিনি আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মেয়র পদে মনোনয়ন দেয়ার দাবী জানান।
গত সোমবার বরিশাল সাকির্ট হাউজ মিলনায়তন সভা কক্ষে বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয় সম্পকির্ত সংসদীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ্ (এমপি)’র সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল সদর আসন সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ, জেলা আওয়ামী লীগ‘র সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী (হোসেন নানা), সৈয়দ আনিসুর রহমান, এ্যাড.আঃ রশিদ খান। এছাড়া আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ রাজ্জাকসহ জেলা আওয়ামী লীগের বিভিন্নস্তরের তৃর্ণমূল নেতা-কর্মীরা সাদিক আবদুল্লাহকে মেয়র পদে মনোনয়ন দেয়ার জন্য তাদের পক্ষ থেকে সমর্থন জানানো হয়। জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলার বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র এবং বিভিন্ন উপজেলা, থানা, ইউনিয়নের সভাপতি/সম্পাদক ও অঙ্গ সংগঠনের সভাপতি সম্পাদকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ্যাড. শেখ আঃ কাদের। এর পূর্বে সকাল ১১টায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সদস্য এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলালের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় শুভেচ্ছা বক্তব্যতে সভাপতি গোলাম আব্বাস চৌধুরী বলেন, সাবেক মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র ও সংসদ সদস্য এ্যাড. শওকত হোসেন হিরনের মৃত্যুর পর থেকে ঝিমিয়ে পড়া মহানগর আওয়ামী লীগ, যুবলীগকে একটু একটু করে প্রতিটি স্তরে নিজে মাঠে নেমে দলকে সু-সংগঠিত করতে সক্ষম হয়েছে। তিনি মনোনয়ন বোর্ডের সদস্য আবুল হাসনাত আবদুল্লাহর প্রতি অনুরোধ করে বলেন সভানেত্রী প্রাথী দেয়ার সিদ্বান্ত নিতে ভুল করলে তাহলে মেয়র নির্বাচনে বিজয়ের বিষয়ে সন্দেহ থেকে যাবে। দুলাল আবুল হাসনাত আবদুল্লাহ্কে উদ্দেশ্য করে বলেন, আপনি আপনার আত্ব মর্যদা ভেঙ্গে সভানেত্রীর কাছে বরিশাল মহানগর আওয়ামী লীগের কথা তুলে ধরার আহবান জানান। এসময় আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. একেএম জাহাঙ্গির হোসাইন, সহ-সভাপতি ও বরিশাল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সাবেক বরিশাল মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, আমিনুল ইসলাম তোতা, আমির হোসেন তালুকদার। বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন মহানগর যুবলীগ আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্মম আহবায়ক মেজবা উদ্দিন জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আজিজুর রহমান শাহিন, শ্রমীক লীগ সভাপতি আফতাব আহমেদ, মহানগর মহিলালীগ সাধারন সম্পাদিকা ওয়ার্ড কাউন্সিলর কহিনুর বেগম, মহিলা নেত্রী নিগার সুলতানা হনুফা, মহানগ ছাত্রলীগ আহবায়ক রইস আহমেদ মান্না ও মোর্সেদ আলম মিরাজসহ তৃনমূল বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন। মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় নগরীর ৩০টি ওয়ার্ডের সভাপতি/সম্পাদক ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর গাজী নঈমুল হোসেন লিটু। এর পূর্বে মহানগর আওয়ামী লীগ এর পক্ষ থেকে আবুল হাসনাত আবদুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। অন্যদিকে মেয়র নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগ নেতা কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বর্ধিত সভায় অনুপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com