শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
খালেদার সু-চিকিৎসা ও মুক্তির দাবীতে বরিশাল দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

খালেদার সু-চিকিৎসা ও মুক্তির দাবীতে বরিশাল দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার ॥ বরিশালে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেচে বরিশাল মহানগর ও উত্তর জেলা বিএনপি। গতকাল বৃহস্পতিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সকাল ১১টায় সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ের সামনে কর্মসূচি পালন করেন।
মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতি অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, উত্তর জেলা বিএনপি সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবাউদ্দিন ফরহাদ। এসময় আরো বক্তব্য রাখেন, মহানগর সহ-সভাপতি আখতার হোসেন মেবুল, মহানগর দপ্তর সম্পাদক শাহেদ আকন সম্রাট, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নাসির হাওলাদার, মহানগর যুবদল সভাপতি এ্যাড. আকতারুজ্জামান শামীম, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, সাজ্জাদ হোসেন, জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড. তছলিম উদ্দিন, উত্তর জেলা জেলা যুবদল সাধারন সম্পাদক সালাউদ্দিন পিপলু, মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপন।
বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক আলহাজ্ব মন্টু খান, মহানগর যুবদল নেতা জাহিদ হোসেন, যুবদল নেতা আসাদুজ্জামান মারুফ, মহানগর স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক জাবের আবদুল¬াহ সাদি, জেলা স্বেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ, জেলা মহিলাদল নেত্রী পাপিয়া বেগম, উত্তর জেলা মহিলাদল সভাপতি তাছলিমা বেগম সহ বিএনপি দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহন করে। এর পূর্বে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল যৌথভাবে নগরীতে বিক্ষোভ মিছিল করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com