সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে বরিশাল ফটো সাংবাদিক পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ সাব-রেজিস্টার অফিসের নকল নবিশ সঞ্জয় নারীদের ব্লাকমেইল করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা ভান্ডারিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির সভা জলাবাড়ীতে জমে উঠেছে নির্বাচনের হাওয়া শান্তিপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ খলিলুর রহমানকে পাওয়ার বাসনা জলাবাড়ীবাসীর আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় বরিশালের সুমনসহ নিহত ২ ভোলায় এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত দেশে বিদ্যুৎখাতে অবস্মরণীয় উন্নয়ন হয়েছে: এমপি শাওন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন সজীব ওয়াজেদ: বরিশাল জেলা প্রশাসক বরিশালে ৯৯৯ এ ফোন করে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা, প্রতারক আটক
সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন আনলো অপো

সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন আনলো অপো

সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক সব ফিচারে নিয়ে দেশীয় বাজারে এলো অপো এ৩৩। বাজেট-ফ্রেন্ডলি এ ফোনটিতে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আছে এআই ট্রিপল ক্যামেরা এবং আরও অনেক কিছু। আর মূল্য মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা। মিন্ট ক্রিম ও মুনলাইট ব্ল্যাক এ দুটি রঙে অপো এ৩৩ এখন পাওয়া যাবে অপোর সকল আউটলেট ও অনলাইনে।

পছন্দের ভিডিও কনটেন্ট দেখা ও চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্য অপো এ৩৩-তে আছে ৬.৫-ইঞ্চির বিশাল ডিসপ্লে। ১.৮ গিগাহার্টজের অনন্যগতিতে যেকোনো কাজে সম্পাদনের জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং অক্টা-কোর প্রসেসর। ফোনটিতে আছে ৩২ গিগাবাইটের ইউএফএস ২.১ রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

অপো এ৩৩-তে আছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরার সঙ্গে আছে একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর। বড় অ্যাপারচারে অন্ধকারে বা অল্প আলোতেও অনন্য ডিটেইলসহ ছবি ধারণ করতে পারে। ক্যামেরার বিভিন্ন শুটিং মোডের মধ্যে আছে প্রো মোড, প্যানোরামা, পোর্ট্রেট, টাইম-ল্যাপস ইত্যাদি। চমৎকার সব সেলফি তুলতে এতে আছে ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com