বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
চরফ্যাসনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামী শ্বশুর পলাতক

চরফ্যাসনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামী শ্বশুর পলাতক

চরফ্যাসন প্রতিনিধি ॥ চরফ্যাসন পৌরসভার ৯নং ওয়ার্ডেস্থ কালিয়া কান্দি গ্রামে গৃহবধূ নাছরিন খাদিজা(২৯)কে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বসত ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। সোমবার রাতে স্বামীর বসত ঘরে এঘটনা ঘটেছে। দম্পত্য কলহলের জের ধরে স্বামী এবং তার পরিবারের লোকজন পরিকল্পিত ভাবে এই হত্যার ঘটনা ঘটিয়েছে বলে নাছরিন খাদিজার চাচা মো.কবির হোসেন জানিয়েছেন।পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে। ঘটনার পরপরই স্বামীসহ পরিবারের সদস্যরা পলাতক রয়েছেন।
নাছরিনের চাচা করিব হোসেন জানান, দেড় বছর আগে পৌরসভার ৯নং ওয়ার্ডের আবুল হোসেন দেওয়ানের ছেলে কামাল দেওয়ানের সাথে তার ভাইয়ের মেয়ে নাছরিন খাদিজার বিয়ে হয়। গত শনিবার নাছরিন খাদিজার একটি নবজাতক শিশুর জম্ম হয়। রোববার বিকালে নবজাতক শিশুসহ নাছরিনকে হাসপাতাল থেকে স্বামীর বাড়িতে নেয়ার পথে নাছরিন নবজাতক শিশুকে নিয়ে স্বামীর বাড়িতে না গিয়ে বাবার বাড়ি যেতে চাইলে এনিয়ে স্বামীসহ তার পরিবারের সদস্যদের মধ্যে তর্কবিতর্ক হয় এর জের ধরে বিকালে নাছরিন খাদিজাকে স্বামীসহ তার পরিবারের সদস্যরা স্বামীর বাড়িতে দফায় দফায় মারধর করেন। মারধরে অসুস্থ হয়ে পরলে রাতে পর গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর বসত ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে স্বামীর পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়। চরফ্যাসন থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। এছাড়াও বিয়ের সময় জামাতার পরিবারের সদস্যরা তার পুর্বের স্ত্রী থাকার বিষয়টি পোপন রাখেন। এনিয়ে বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি ছিল। পুর্বের স্ত্রীকে বিতারিত করতে প্রায় সময় নাছরিনকে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দিতেন । ওই টাকা না দেয়ায় নাছরিন খাদিজাকে নির্যাতন করতেন স্বামীসহ তার পরিবারের সদস্যরা। অপরদিকে গৃহবধুর স্বামী কামাল দেওয়ান মুঠোফেনে জানান, নবজাতক শিশুকে নিয়ে তার স্ত্রী রুমের দরজা বন্ধ করে শেয়ন কক্ষে ছিলেন। নবজাতকের কান্নার শব্দ শুনে পরিবারের সদস্যরা তাকে ডাকতে থাকেন । গৃহবধুর কোন শাড়া শব্দ না পেয়ে তার প্রতিবেশীদের খবর দেন । প্রতিবেশিরা সন্দেহবশত পুলিশকে খবর দেন। পুলিশ বন্ধ শয়ন কক্ষের দড়জা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত তার লাশ উদ্ধার করেন। নবজাতক শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়ি না যেতে পেরে অভিমানে নাছরিন খাদিজা আত্মহত্যা করেছেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, স্বামীর বসত ঘরের ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারন স্পষ্ট নয়। আপাদতঃ অপমৃত্যু মামলা নেয়া হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর কারন জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com