শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
পটুয়াখালীতে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের আওতাধীন দপ্তর- সংস্থা সমূহের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পটুয়াখালীতে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের আওতাধীন দপ্তর- সংস্থা সমূহের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

পটুয়াখালী প্রতিবেদক ॥ পটুয়াখালী ও বরগুনা জেলার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের আওতাধীন দপ্তর -সংস্থা সমূহের কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৩ নভেম্বর ২০২০ ইং বেলা ১২ টায় পটুয়াখালী জেলা প্রশাসকের আয়োজনে এবং মৎস্য অধিদপ্তর, প্রাণীসম্পদ ও বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর সহযোগীতায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের সচিব রওনক মাহমুদ।
জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধূরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাণীসম্পদ অধিদপ্তর (গ্রেট-১) মহাপরিচালক ডাঃ আবদুল জব্বার সিকদার, মৎস্য অধিদপ্তর (গ্রেট-১) মহাপরিচালক কাজী সামস আফরোজ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিএম সরফরাজ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ।
এসময় আরো বক্তব্য রাখেন, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম। মতবিনিময় সভায় প্রাণীসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প পরিচালক (যুগ্ন সচিব) মোঃ আব্দুর রহিম, মৎস্য অধিদপ্তর বরিশাল বিভাগীয় উপ-পরিচালক আনিছুর রহমান তালুকদার, বিভাগীয় প্রাণীসম্পদ দপ্তর বরিশাল এর উপ-পরিচালক ডাঃ কানাইলাল কর্মকার, মৎস্য অধিদপ্তর ঢাকা প্রকল্প পরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান, জলাসয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্প পরিচালক মোঃ আলিমুজ্জামান চৌধুরীসহ পটুয়াখালী ও বরগুনা জেলার জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের আওতাধীন দপ্তর সংস্থা সমূহের কর্মকর্তাগন ও সাংবাদিক উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় পটুয়াখালী ও বরগুনা জেলার মৎস্য ও প্রাণীসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিস্তারিত আলোচনা এবং এর গুরত্বপূর্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com