মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
গৌরনদীতে সরকারি কলেজ শিক্ষকদের কালোব্যাজ ধারন ও মানববন্ধন

গৌরনদীতে সরকারি কলেজ শিক্ষকদের কালোব্যাজ ধারন ও মানববন্ধন

গৌরনদী প্রতিবেদক ॥ ইশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষের ওপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারসহ ফরিদপুরের সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া’র হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে গতকাল সোমবার সকালে বরিশালের গৌরনদীতে সরকারি কলেজ শিক্ষকদের কালোব্যাজ ধারন ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
জানাগেছে, ইশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুস সবুর খান ও উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিলের ওপর গত ২৮ জুন বিকেলে একদল সন্ত্রাসী হামলা চালায়। এ হামলার প্রতিবাদ জানাতে ও হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে এবং ফরিদপুরের সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া’র হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিসিএস সাধারন শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটি দেশব্যাপী সরকারি কলেজ শিক্ষকদের কালোব্যাজ ধারন ও মানববন্ধন কর্মসূচী পালনের ডাক দেয়। সংগঠনের দেশব্যাপী আহুত ওই কর্মসূচীর অংশ হিসেবে সমিতির সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিট এর উদ্যোগে গতকাল সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষকগন কলেজ গেট এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের কোলঘেষে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন। এ সময় কলেজের সাধারন শিক্ষার্থীরা শিক্ষকদের এ কর্মসূচীর সাথে সংহতি প্রকাশ করতে মানববন্ধনে যোগ দেয়।
মানববন্ধন কর্মসূচী চলাকালে হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতারসহ অধ্যাপিকা সাজিয়ার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়। এ সময় বক্তব্য রাখেন সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ নিজামুল হায়দার, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক মোঃ দরবেশ আলী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com