শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র করোনা রোধে মাষ্ক বিতরণ

ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র করোনা রোধে মাষ্ক বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠি ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মাষ্ক বিতরণ ও জনসচেতনা সৃষ্টির জন্য পথসভা করা হয়েছে। বূধবার (২ ডিসেম্বর) সকাল ১১ টায় ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো: আসিফ মানিক সিকদারের সভাপতিত্বে মাষ্ক বিতরণের কর্মসূচী উদ্বোধন করেন ঝালকাঠির ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান। এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এজিএম মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: রিয়াজ খান, সাংবাদিক কল্যাণ বিষয়ক সম্পাদক একেএম মঞ্জুরুল ইসলাম, কোষাধ্যক্ষ খান মো: আলমগীর হোসেন, সদস্য মো: সাইদুল ইসলাম বাবু, মো: মিলন সরদার, সুমন সমাদ্দার,জাহাঙ্গীর ফরাজি, শিহাব উদ্দিন মু. রিয়াজ, অমিত কংস বনিক প্রমুখ।
ঝালকাঠির ডেপুটি নেজারত কালেক্টর (এনডিসি) আহমেদ হাসান উদ্বোধনকালে মাষ্ক বিতরণ কর্মসূচীর প্রশংসা করে সকলকে মাষ্ক পরিধান করার পরামর্শ প্রদান করেন। পরে এই কর্মসূচীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ঝালকাঠি জেলা শাখার সভাপতি, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মো: আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক দৈনিক পরিবর্তনের জেলা প্রতিনিধি প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু, কোষাধ্যক্ষ এইচএম গিয়াস উক্ত কর্মসূচীতে অংশ গ্রহন করেন। এসময় বিএমএসএফ নেতারা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দের সাথে একত্রিত হয়ে ভাসমান ফলের দোকানে ও পথচারীদের মধ্যে মাষ্ক বিতরণ করেন। এছাড়াও সাংবাদিকবৃন্দ পথচারী মানুষদেরকে করোনারোধে জনতাসচেতনতা সৃষ্টি করেন। দেশ ও জনগণের স্বার্থে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির এ মহতি কাজের প্রশংসা করেছেন উপস্থিত সাধারণ জনতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com