শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণে কারেন্টজাল জব্দ বেলায়েত বাবলু’র পিতার মৃত্যুতে বিসিসি মেয়রের শোক সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে র‌্যালি ও ছাত্র সমাবেশ ভোলার তজুমদ্দিনে মুজিববর্ষে পাকা ঘর পেল আঠারো গৃহহীন পরিবার ছাত্রলীগ জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন -টেলিকনফারেন্সে এমপি শাওন তজুমদ্দিনে আটককৃত অবৈধ জালে রাতে আগুন তজুমদ্দিনে রজনী গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন কোন নিরীহ সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয় – মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান সাংবাদিক বাবলুর বাবার মৃত্যুতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের শোক প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে বরিশাল বিভাগের ৮০ হাজার ৫৮৪ পরিবার
চরফ্যাসনে প্রতিপক্ষের হামালায় ইউপি সদস্যসহ আহত-৩

চরফ্যাসনে প্রতিপক্ষের হামালায় ইউপি সদস্যসহ আহত-৩

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি ॥ চরফ্যাসনের শশীভূষণ জমি বিরোধ নিয়ে সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় এক ইউপি সদস্যসহ তিন জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের ১নং ওয়ার্ডের এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানা গেছে। আহতরা হলেন, ইউপি সদস্য ছালাউদ্দিন,আব্দুল মান্নান হাওলাদার, জাব্বার হাওলাদার।
হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল মান্নান জানান, প্রতিবেশী আবদুর রব গংদের সাথে তাদের ৯ শতাংশ জমি নিয়ে বিরোধ চলমান আছে। তার খরিদা দখলীয় ওই জমি থেকে আব্দুর রব গংরা উচ্ছেদের হুমকি দিয়ে আসছিলেন। বৃহস্পতিবার সকালে আবদুর রবগংরা আমার দখলীয় ওই জমি জবর দখলের চেষ্টা করেন। এসময় আমি বাধা দিলে আব্দুর রব হাওলাদারের নেতৃত্বে রুবেল, সাইফুল, নাসিরসহ কয়েকজনের একটি চক্র সংঘবদ্ধ হয়ে আমার ওপর অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে জমখ করে। আমাকে উদ্ধারে আমার ছোট ভাই এগিয়ে এলে তাকে ও মারধর করে গুরুতর আহত করেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করতে চাইলে তাকেও মারধর করা হয়।
স্থানীয় ইউপি সদস্য ছালউদ্দিন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে আব্দুর রব গংরা তার ওপরে ও অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। অভিযুক্ত আব্দুর রব জানান, আমার জমিতে কাজ করতে গেলে তারা বাধা দেয় এনিয়ে দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com