বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
এদেশে উন্নয়নের পথ দেখিয়ে গেছে এরশাদ-তাপস

এদেশে উন্নয়নের পথ দেখিয়ে গেছে এরশাদ-তাপস

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে জাপা মনোনীত মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস গতকাল নগরীতে গন সংযোগ লিফলেট বিতরণ করেন। এছাড়া নগরীর ৩০টি ওয়ার্ডের মহিলা কর্মীদের সাথে মতবিনিময় ও নগরীর কাশিপুর বাজারের লাঙ্গল প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করাসহ দলীয় নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় করার মধ্য দিয়ে ৩য় দিন ব্যস্ত সময় পাড় করেন লাঙ্গল প্রতীকের মনোনিত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী ইকবাল হোসেন তাপস।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর এয়ারপোর্ট থানাধীন এলাকা কাশিপুর ফরেস্ট অফিস সংলগ্ন জাতীয় পর্টির বরিশাল সিটি নির্বাচন উপলক্ষে লাঙ্গল প্রতীকের নির্বাচনী অফিস কার্যালয় উদ্বোধন করেন মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। স্থানীয় জাতীয় পার্টি নেতা নজরুল ইসলাম হেমায়েতের সভাপতিত্বে এসময় আসন্ন সিটি নির্বাচন নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও বরিশাল জেলা জাপা আহবায়ক অধ্যাপক মহসিন-ইল-ইসলাম হাবুল। আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সদস্য (জাপা) নজরুল ইসলাম, জেলা যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর, এ্যাড. এমএ জলিল, আখতার হোসন শ্রপ্রু, ফরহাদ হোসেন হাবিল, রুস্তুম আলি খান, শহিদুল ইসলাম জিএম শহিদ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃ কামাল চৌধুরী, মহানগর ছাত্র সমাজের সভাপতি রফিকুল ইসলাম পিয়াল প্রমুখ। নতুন নির্বাচনী কার্য়ালয় উদ্বোধনকালে আলোচনা সভায় মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন আজ যারা উন্নয়নের কথা বলেন তাদের আগে এদেশে সবার আগে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ বাংলাদেশের গ্রাম-গঞ্জে পাকা সড়ক থেকে শুরু করে বিজলীর আলো পৌছে দিয়েছিল। বিসিসি নির্বাচনে আপনারা আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করলে নতুন করে বরিশাল সিটি কর্পোরেশন এলাকাগুলো আলোকিত করা হবে। আমাদের লুটপাটের কোন প্রয়োজন নেই আমাদের জাতীয় পার্টি আপনাদের পাশে দাড়াতে চাই। আগামী ৩০ই জুলাই প্রতিটি জাতীয় পার্টি কর্মী মাঠে থেকে যাতে এলাকার মা-বোনরা নিজেদের ভোট প্রদান করতে পারে সে লক্ষে সকল দলীয় কর্মীদের সহযোগীতা করার আহবান জানান। পরে ইকবাল হোসেন তাপস দলীয় নেতা-কর্মীদের নিয়ে কাশিপুর এলাকা ও বাজার, নথুল্লাবাদ বাস স্ট্যান্ড, নতুন বাজারসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এর পূবেৃ সকালে নগরীর অক্সফোর্ড মিশন রোডের লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে নগরীর ৩০টি ওয়ার্ডের জাতীয় পার্টি মহিলা দলের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com