রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:১১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
অতিরিক্ত সচিব হলেন বাবুগঞ্জের সন্তান ড. হারুন অর রশিদ বিশ্বাস কাঠালিয়ায় বৃষ্টি ও জোয়ারের পানিতে জনজীবন বিপর্যস্ত টোল আদায় বন্ধ করে দিয়েছে পুলিশ ঝালকাঠির মহাসড়কে পৌরসভার চাঁদাবাজী নলছিটিতে দেবরের বিরুদ্ধে ভাবির জমি দখল, মামলা দিয়ে হয়রানির অভিযোগ দশমিনায় লক্কর-ঝক্কর আয়রণ ব্রিজে ঝুঁকিপূর্ণ পারাপার, দুর্ঘটনার আশঙ্কা বরগুনায় স্থাপন হচ্ছে দেশের প্রথম নৌকা জাদুঘর শেরে বাংলার চাখারকে তিলোত্তমা রূপ দিতে নানামুখী উন্নয়ন পরিকল্পনা পিরোজপুরে ছোট ভাইয়ের স্ত্রীকে ১ বছর ধরে ধর্ষণ, ২ ভাসুরের বিরুদ্ধে মামলা উজিরপুরে বাবা মার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা বলাইয়ের দুঃখগাঁথা জীবনৃ…
বিসিসি নির্বাচনে ভোট চুরি হলে জনগণই তা প্রতিহত করবে- মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম

বিসিসি নির্বাচনে ভোট চুরি হলে জনগণই তা প্রতিহত করবে- মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম

স্টাফ রিপোর্টার ॥ গতকাল বুধবার সকাল ১০টায় কাউনিয়া থানার জনবহুল এলাকা পলাশপুর ব্রীজ থেকে এ করীম আইডিয়াল কলেজ, হাটখোলা, পোর্টরোড এবং সদর রোড এলাকায় গণসংযোগ করেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মেয়র প্রার্থী প্রিন্সিপাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এ সময় মেয়র প্রার্থী জনগণের সকল দুঃখ দুর্দশার বাস্তবদৃশ্য দেখেন ও কথা শোনেন এবং তাদের সাথে সমবেদনা প্রকাশ করেন।
বিকাল সাড়ে ৫ টায় নগরীর কাউনিয়ায় হযরত বেলাল রাঃ মসজিদ ও সন্ধ্যা ৭টায় পলাশপুর বৌবাজরে অনুষ্ঠিত হাতপাখার পথসভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর, মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন- দুর্নীতিগ্রস্ত বরিশাল সিটি কর্পোরেশন প্রতিষ্ঠালগ্ন থেকেই অসাধুদের কবলে। স্থানীয় উন্নয়নে ব্যাপক বরাদ্ধ থাকলেও বিভিন্ন পরিক্রমায় তা বাস্তবায়ন শূন্যের কোঠায়। প্রত্যেক নির্বাচনে সরকারের অনেক টাকা বাজেট হয়, কিন্তু সে টাকা দিয়ে সরকার দলীয় প্রার্থীদের প্রোটেকশন দেয়া হয়, যা ইতোপূর্বে খুলনা, গাজীপুরের নির্বাচনে লক্ষণীয়। জনগণের সরকার জনগণের জন্য কল্যাণ না করে কল্যাণ করে দলীয় নেতাকর্মীদের জন্য। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মেয়র প্রার্থী বিজয়ী হলে জনগণের টাকা কোন নেতাকর্মীর পকেটে যাবে না, জনকল্যানের জন্যই ব্যয় হবে, ইনশাআল্লাহ। জনগণ আটঘাট বেঁধে নির্বাচনী মাঠে নেমেছে এবার বিসিসি নির্বাচনে কোন অনিয়ম পরিলক্ষিত হলে জনগণই প্রতিহত করবে বলে সরকারের প্রতি হুশিয়ারী করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়ামের অন্যতম সদস্য প্রিন্সিপাল আলহাজ্ব সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক- মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, বরিশাল মহানগর সেক্রেটারী- মাওলানা জাকারিয়া হামিদী, জেলা জয়েন্ট সেক্রেটারী- উপাধ্যক্ষ মাও: মুহাম্মাদ জামিলুর রহমান, ইশা. ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, যুব আন্দোলন জেলা সহ-সভাপতি এইচ এম সানাউল্লাহ, ইশা. ছাত্র আন্দোলন মহানগর সভাপতি- কে এম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি- মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, প্রার্থীর বড় সাহেবজাদা- মাও: আতিক উল্লাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গ সংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীবৃন্দ। এছাড়াও সংগঠনের নায়েবে আমীর, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এর উপস্থিতিতে নগরীর ১৪নং ওয়ার্ডের খালেদাবাদ কলোনী ও কালীজিরা বাজারে পথসভা অনুষ্ঠিত হয় এ সভায় হাতপাখা মার্কার মেয়র প্রার্থী আলহাজ্ব ওবাইদুর রহমান মাহবুব, দক্ষিণ বাংলার জনপ্রিয় মূখ, বিশিষ্ট রাজনীতিবীদ আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজীসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গণসংযোগে আরো অংশগ্রহণ করেন- ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, তার নেতৃত্বে জেলখানার মোড় থেকে শুরু করে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে হাতপাখার মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগ হয় রাত ৮টা পর্যন্ত। এ সময় ছাত্র সংগঠনের জেলা-মহানগরের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নগরীর ৩০ টি ওয়ার্ডেই ভিন্ন ভিন্ন টিমের মাধ্যমে হাতপাখা মার্কার পক্ষে নির্বাচনী দাওয়াতী কাজ চলতে থাকে, এতে প্রায় হাজারের অধিক নেতাকর্মী অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com