বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বরিশাল সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতি জনগনের কাছে বোধগম্য নয়-সরোয়ার

বরিশাল সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতি জনগনের কাছে বোধগম্য নয়-সরোয়ার

স্টাফ রিপোর্টার ॥ আগামী ৩০ই জুলাই বরিশাল নির্বাচনে বিএনপি মনোনিত ধানের শীষের মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার তার নির্বাচনী প্রচার প্রচারনাকালে বরিশালে কর্মরত ইলেক্ট্রোনিক ও প্রিন্ট মিডিয়া কর্মীদেরকে বলেন, বরিশাল সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতি জনগনের কাছে বোধগম্য নয়। তিনি আরো বলেন, এখনো বরিশাল সিটির নাগরীকরা শঙ্কার ভিতর রয়েছে। বরিশালে বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের মাঝে নিরাপত্তাহীনতা কাজ করছে। যেখানে সরকার দলীয় বাহিনী হাতে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা লাঞ্ছিত হয় সেখানে কি করে ভোট নিরপেক্ষভাবে হবে, তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় প্রচন্ড কাঠফাটা শ্রাবনের রোদ্র উপেক্ষা করে নগরীর পোর্টরোড থেকে তিনি গণসংযোগ শুরু করেন। গণসংযোগকালে তার সাথে আরো ছিলেন, লেবার পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান, বরিশাল মহানগর বিএনপিসহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, মহানগর বিএনপি ও সিটি মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের মিডিয়া মুখপাত্র ও মহানগর যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন সহ বিভিন্ন ও স্থানীয় নেতা কর্মীবৃন্দ। এসময় সরোয়ার আরো বলেন, নির্বাচন কমিশন এখনো আমাদের জন্য নির্বাচনে লেভেল প্লে¬য়িং ফিল্ড করে নাই। আপনারা পত্রপত্রিকায় দেখছেন নির্বাচন চলাকালীন সময়ে কি করে সরকার দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মেডিকেল কলেজ হাসপাতালে সরকারী কর্মচারীদের নিয়ে মিটিং সমাবেশ করে তাহলে কোথায় নির্বাচন কমিশনের আদেশ মানা হচ্ছে। নির্বাচন কমিশনের সবকিছু আইন আমাদের বেলায় তামিল করা হচ্ছে। আমরা এখনো নির্বাচনের কাছে লেভেল প্লে¬য়িং বজায় রেখে নির্বাচন করার সুযোগ থেকে বঞ্চিত। কেহ যদি মনে করে থাকে আমি নির্বাচনের মাঠ ছেড়ে দেব, তাহলে ভুল করবে। আমি নির্বাচনের শেষ সময় পর্যন্ত দেখব। আর যদি কেহ ভোট কারচুপি করার চেষ্টা করে তা বরিশাল নগরবাসীকে সাথে নিয়ে প্রতিরোধ করা হবে। পরে সরোয়ার নগরীর পোর্টরোড, হাটখোলা সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। বিকালে নগরীর বগুড়া রোডে উঠান বৈঠক করেন সেখানে ধানের শীষের মেয়র প্রার্থী মজিবর রহমানের সরোয়ারের সমর্থনে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও স্থায়ী কমিটির সদস্য আবদুল¬াহ আল নোমান, সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর, বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক প্রতি মন্ত্রী বেগম সেলিমা রহমান সহ বিএনপি নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com