শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
সিটি নির্বাচনের পরিবেশ ব্যাহত হলে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ প্রশ্নবিদ্ধ হবে-মুফতী সৈয়দ ফয়জুল করীম

সিটি নির্বাচনের পরিবেশ ব্যাহত হলে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ প্রশ্নবিদ্ধ হবে-মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার ॥ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর এর সিনিয়র নায়েবে আমীর ও বিসিসি নির্বাচনে হাতপাখা মার্কার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম পীরে কামেল চরমোনাই বলেছেন- প্রিয় নগরী বরিশাল সিটি কর্পোরেশনকে দুর্নীতি, জলাবদ্ধতামুক্ত পরিচ্ছন্ন আদর্শ নগরী হিসেবে গড়ে তোলার ঈমানী তাগাদা নিয়ে ৩০জুলাই’র নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কায় প্রার্থী দিয়েছে। সকল বাধা-বিপত্তিকে উপেক্ষা করে তিন সিটিতেই ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোটের লড়াই চালিয়ে যাবে। এ নির্বাচনের পরিবেশ ব্যাহত হলে তার প্রভাবে জাতীয় নির্বাচনে অংশহণ প্রশ্নবিদ্ধ হবে। তিনি বলেন, যে নির্বাচন কমিশন একই দিনে তিনটি সিটি নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজন করতে পারেনা তাদের দিয়ে একই দিনে তিনশত সংসদীয় আসনে সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হতে পারেনা।
গতকাল বৃহস্পতিবার বিকালে নগরীর অশ্বিণী কুমার টাউনহল চত্বরে হাতপাখা মার্কার সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ মডেল থানা উত্তর সভাপতি মাওলানা শাহাদাৎ হোসাইন নূরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিসিসি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব। এতে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, বরিশাল জেলা সভাপতি ও চরমোনাই ইউনিয়নের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ নাসির আহমাদ কাওছার, নওমুসলিম আলহাজ্ব ডা. সিরাজুল ইসলাম সিরাজী এবং মুফাস্সিরে কুরআন মুফতী হাবিবুর রহমান মিসবাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, হযরত কায়েদ ছাহেব হুজুর রহ. এর নাতি ও হিযবুল্লাহ জমিয়াতুল মুসলিহীন এর কেন্দ্রীয় নেতা মাওলানা ফয়জুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, ইসলামী কৃষক-মজুর আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি- কে এম শরীয়াতুল্লাহ ও জেলা সভাপতি ইবরাহীম হুসাইন। সকাল থেকে নগরীর ৩০ টি ওয়ার্ডেই ভিন্ন ভিন্ন টিমের মাধ্যমে হাতপাখা প্রতীকের পক্ষে নির্বাচনী দাওয়াতী কাজ চলতে থাকে। সংগঠনের কেন্দ্রীয় ও বরিশাল মহানগর নেতৃবৃন্দ এবং ইসলামী সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের দিক নির্দেশনায় দাওয়াতী কাজে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন। এছাড়াও সকালে নগরীর রসুলপুর বস্তি, হাটখোলা ও পোর্ট রোড এলাকায় গণসংযোগ করেন মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব। গণসংযোগকালে প্রার্থীর সাথে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, জেলা সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, ইসলামী আইজীবি পরিষদ বরিশাল মহানগর আহবায়ক এ্যাড.শেখ আব্দুল্লাহ নাসির, সদস্য সচিব এ্যাড. আব্দুল করিম, জনপ্রিয় বক্তা মুফতী হেদায়েতুল্লাহ আজাদী, প্রার্থীর বড় সাহেবজাদা- মাওঃ আতিক উল্লাহ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গ সংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com