মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে আর্থিক লাভবান হতে প্রতারনার আশ্রয় নিয়ে রাজাপুরে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের যাত্রা শুরু

মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে আর্থিক লাভবান হতে প্রতারনার আশ্রয় নিয়ে রাজাপুরে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক ॥ সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয় ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলা অডিটরিয়ামে। গতকাল শনিবার দুপুর ১২টায় আয়োজিত এ অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বিএইচ হারুনকে বাদ দিয়ে প্রধান অতিথি করা হয় ঝালকাঠী সদর আসনের সংসদ সদস্য শিল্পমন্ত্রী আলহাজ্ব আমীর হোসেন আমুকে। কিন্তু অনুষ্ঠানে শিল্পমন্ত্রীকে প্রধান অতিথি করা হলেও তিনিও কিছুই জানেন না বলে জানা গেছে। না জানিয়ে শোকের মাসে এমন অনুষ্ঠানে মন্ত্রীকে প্রধান অতিথি করে মন্ত্রীর নাম সম্বলিত পোষ্টার ও ব্যানার ঝালকাঠী, রাজাপুর, ভান্ডারিয়াসহ বিভিন্ন এলাকায় প্রচার করলে এসব এলাকার সর্বস্তরের আ’লীগ নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩তম জাতীয় শোক দিবস উদ্যাপন উপলক্ষে গতকাল শনিবার সকাল ১১টায় প্রস্তুতি সভা করে রাজাপুর উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এই সভায় ক্ষুব্ধ নেতাকর্মীরা ‘সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক’র প্রতারনামূলক অনুষ্ঠান বর্জন করেন। মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের এমন প্রতারনামূলক কর্মকান্ডে এলাকাবাসীর মধ্যেও ক্ষোভ বিরাজ করছে।
সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, সম্প্রতি সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক নামে একটি ব্যবসা পতিষ্ঠান গড়ে ওঠে ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলায় যার কন্ট্রোল রুম। আর এই কন্ট্রোল রুমের গতকাল শনিবার দুপুর ১২টায় আনুষ্ঠানিক উদ্ভোধনের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। আর এই অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য বিএইচ হারুনকে বাদ দিয়ে প্রধান অতিথি করা হয় ঝালকাঠী সদর আসনের সংসদ সদস্য শিল্পমন্ত্রী আলহাজ্ব আমীর হোসেন আমুকে। দূর্ভাগ্য অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী আলহাজ্ব আমীর হোসেন আমু ‘সাউথ স্টার ক্যাবল নেটওয়াক’র অনুষ্ঠান সম্পর্কে তিনিও কিছুই জানেন না বলে জানা গেছে। একদিকে স্থানীয় সংসদ সদস্যকে বাদ দেয়া ও না জানিয়ে শিল্পমন্ত্রী আলহাজ্ব আমীর হোসেন আমুকে প্রধান অতিথি করে প্রচার প্রচারনা চালানো কোনভাবেই মেনে নিতে পারছেন না স্থানীয় আ’লীগ ও সাধারন মানুষ। তাদের মতে, স্বনামধন্য সংসদ সদস্য আ’লীগের প্রবীন নেতা শিল্পমন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর নাম ভাঙ্গিয়ে আর্থিক লাভবান হতে প্রতারনার আশ্রয় নিয়ে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক’র উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করে। মূলত: তাদের উদ্দেশ্য ছিল স্থানীয় এমপিকে বাদ দিয়ে অনুষ্ঠানে শিল্পমন্ত্রীকে প্রধান অতিথি করে দলের ভেতর বিভেদ সৃষ্টি করা। দুই নেতার মধ্যে দুরত্ব তৈরী করা। স্থানীয় নির্ভরযোগ্য সুত্র মতে, সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক কর্তৃপক্ষের এমন ষড়যন্ত্রমূলক কর্মকান্ডের টের পেয়ে রাজাপুর উপজেলা আ’লীগ এর আয়োজনে গতকাল শনিবার স্বাধীন বাংলার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম মৃত্যু বার্ষিকীর জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম খলিফা, সাধারণ সম্পাদক এ্যাড. খায়রুল আলম সরফরাজ জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো. মজিবুল হক কামাল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, জেলা পরিষদ সদস্য আব্দুস সোবহান খান, আওয়ামী যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা, ৬ নং মঠবাড়ী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, ১নং সাতুরীয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভায় জাতীয় শোকের মাসে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের উদ্ভোধনী অনুষ্ঠান বয়কট করার সিদ্ধান্ত গ্রহন এবং শোকের মাসে এধরনের অনুষ্ঠান আয়োজন কারীদের প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। প্রস্তুতি সভায় সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক’র দুপুর ১২ টার অনুষ্ঠান আনুষ্ঠানিকভাবে বর্জন করা হয়। খোঁজ নিয়ে জানা গেছে, সদ্য অবির্ভাব হওয়া ‘সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক’ নামক প্রতিষ্ঠানে যেসব পরিচালক ও সদস্য রয়েছে তাদের অনেকেই মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।
এব্যাপারে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক‘র পরিচালক পারভেজের কাছে জানতে চাইলে তিনি ফোন রিসিভ করে সাংবাবিদক পরিচয় পেয়ে পরে কথা বলব বলে ফোন কেটে দেয়। এরপর আরেক পরিচালক জিয়াউল হক টিটুর কাছে জানতে চাইলে তিনি বলেন, আলোচনা সাপেক্ষে শিল্পমন্ত্রীকে প্রধান অতিথি করা হয়েছে। প্রধান অতিথি অনুষ্ঠানে আসেন নাই কেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, মন্ত্রী কনফারেন্স’র মাধ্যমে অনুষ্ঠানের উদ্ভোধন করেছেন। অভিযোগ রয়েছে প্রতিষ্ঠানের পরিচালক ও সদস্যদের মধ্যে অনেকে মাদক ব্যবসার সাথে জড়িত জানতে চাইলে টিটু বলেন, আমার জানা নাই। স্থানীয় আ’লীগের এক নেতা নাম না প্রকাশের শর্তে বলেন, সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্ক প্রতিষ্ঠানের উদ্ভোধনী অনুষ্ঠান সম্পর্কে মন্ত্রী মহোদয় কিছুই জানেন না। কনফারেন্সের মাধ্যমে উদ্ভোধন সম্পর্কে বলেন, এমন ইনফরমেশন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
এ ব্যাপারে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে জানতে চাইলে তিনি বলেন, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি মহোদয়ের আজ (শনিবার) রাজাপুরে কোন প্রোগ্রাম সম্পর্কে আমিসহ স্থানীয় আ’লীগ অবগত নয়। এছাড়া রাজাপুর উপজেলায় ওই প্রোগ্রামে মন্ত্রী মহোদয়কে প্রধান অতিথি করা হয়েছে যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বিএইচ হারুন সাহেবও জানেন না। শোকের মাসে এমন প্রোগ্রামে স্থানীয় সংসদ সদস্য ও আ’লীগ কোনভাবেই অবগত না হওয়ায় আমরা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের অনুষ্ঠান বর্জন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



9 responses to “মন্ত্রীর নাম ভাঙ্গিয়ে আর্থিক লাভবান হতে প্রতারনার আশ্রয় নিয়ে রাজাপুরে সাউথ স্টার ক্যাবল নেটওয়ার্কের যাত্রা শুরু”

  1. Justin says:

    Long time supporter, and thought I’d drop a comment.

    Your wordpress site is very sleek – hope you don’t mind me asking what theme you’re using?
    (and don’t mind if I steal it? :P)

    I just launched my site –also built in wordpress like yours–
    but the theme slows (!) the site down quite a bit.

    In case you have a minute, you can find it by searching for
    “royal cbd” on Google (would appreciate any
    feedback) – it’s still in the works.

    Keep up the good work– and hope you all take care of yourself during the coronavirus scare!

  2. Samantha says:

    Hey I know this is off topic but I was wondering if you
    knew of any widgets I could add to my blog that automatically tweet my newest twitter updates.
    I’ve been looking for a plug-in like this for quite some time
    and was hoping maybe you would have some experience with something like
    this. Please let me know if you run into anything.

    I truly enjoy reading your blog and I look forward to your new updates.

  3. Selah says:

    I really like what you guys tend to be up too. This
    kind of clever work and reporting! Keep up the amazing works guys I’ve you guys to
    blogroll.

  4. 105 says:

    Онлайн фильм смотреть 105 смотреть в хорошем качестве онлайн Подробный гид по онлайн-кинотеатрам и видеосервисам

  5. hiioqmyugzyo says:

    Все http://bitly.com/37FyPBv – эфиры дом 2 в режиме онлайн в отличном качестве, дом 2 лайт, вечерний и ночной эфир всегда раньше всех смотрите
    http://bitly.com/37FyPBv – сериал майя сколько серий

  6. Jesse says:

    I simply couldn’t leave your web site before suggesting that I extremely loved the usual info an individual
    supply for your visitors? Is going to be back frequently in order to check out new posts

  7. Magnificent goods from you, man. I’ve understand your stuff previous to and you’re just too excellent.
    I actually like what you’ve acquired here, really like what you’re stating and
    the way in which you say it. You make it entertaining and you still take care
    of to keep it sensible. I can’t wait to read far
    more from you. This is actually a tremendous site.

  8. It’s an remarkable post in favor of all the web visitors; they will take benefit from
    it I am sure.

    Stop by my web blog challenges.openideo.com

  9. whoah this blog is great i love reading your articles.

    Keep up the great work! You realize, lots of individuals are searching round for this
    information, you could aid them greatly.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com