বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীতে এসডিএফ ও উপজেলা মৎস্য অফিস কতৃক প্রান্তিক জেলেদের জীবনমান উন্নয়ন মূলক সভা অনুষ্ঠিত জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের বহুমাত্রিক উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন চরফ্যাসনে তালাকপ্রাপ্ত স্ত্রীর বিরুদ্ধে সাবেক স্বামীকে হয়রানীর অভিযোগ চরফ্যাসনে ভুমিহীন পরিবারকে জমি থেকে উচ্ছেদে চেষ্টার অভিযোগ জাতীয় কন্যাশিশু দিবস উপলক্ষে পিরোজপুরের ভা-ারিয়ায় আলোচনা সভা বিএমপি পুলিশের মোবাইল নম্বর পরিবর্তন আগৈলঝাড়ায় একটি বিদ্যালয়ে তিন ঘন্টার পরীক্ষা হচ্ছে চব্বিশ ঘন্টায় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সুস্থ্যতা কামনায় আগৈলঝাড়ায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত নাজিরপুরে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার আবুল হাসানাত আবদুল্লাহ’র সুস্থতা কামনায় সম্পাদক পরিষদ বরিশালের উদ্যোগে দোয়া-মোনাজাত
বাবুগঞ্জে আলোচিত অবলা রানী দাস হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

বাবুগঞ্জে আলোচিত অবলা রানী দাস হত্যা মামলার তিন আসামি গ্রেফতার

রাশেদ খান, বাবুগঞ্জ ॥ বাবুগঞ্জে আলোচিত অবলা রানী দাস হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। বাবুগঞ্জে বাড়ি ভাড়া দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যে মূল তিন আসামীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। এয়ারপোর্ট থানা কর্মকর্তা ইনচার্জ এইচ এম আবদুর রহমান মুকুল এর নেতৃত্বে গতকাল রবিবার রাতভর শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বন্দর থানাধীন দিনারের পোল নামক স্থান থেকে ওই তিন আসামীকে গ্রেফতার করা হয়। ওসি’র নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এস আই এনামুল হক, এএসআই জুয়েল, এএসআই জালাল ও এএসআই রাজ্জাক-২।
থানা সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সকালে মেথর পরিবারকে বাড়ি ভাড়া দেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী মহিলাদের মারধরে অবলা রানী দাস (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়। এ ঘটনায় ওই দিনই রাত সাড়ে ৯টায় নিহতের ছেলে তাপস চন্দ্র দাস বাদী হয়ে ৭ জনকে আসামি করে এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ৭)। আসামিরা হলেন উত্তর রহমতপুর এলাকার মোঃ মিজানের স্ত্রী শিল্পী বেগম (৪০), মোঃ আলীর স্ত্রী রোজিনা (৩৩), চান মিয়ার স্ত্রী হেলেনা (৩০), মকবুলের স্ত্রী কমলা বেগম, নুর মোহাম্মদের দুই ছেলে মোঃ আলী (৪০) ও মকবুল এবং মৃত আজাহার আলীর ছেলে শাহজাহান।
এমন সংবাদের ভিত্তিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম আবদুর রহমান মুকুল’র নেতৃত্বে এসআই এনামুল, এএসআই জুয়েল, এএসআই জালাল ও এএসআই রাজ্জাক-২ সহ একটি চৌকশ টিম রাতভর ওই এলাকায় শ্বাসরুদ্ধকর অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা অটোযোগে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদেরকে আটক করতে সক্ষম হন তারা। এ সময় আটক করা হয় মামলার ১নং আসামি শিল্পী বেগম (৪০), ৩নং আসামি হেলেনা (৩০) ও ৪নং আসামি কমলা বেগমকে।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ.এম আবদুর রহমান মুকুল বলেন, বৃদ্ধা নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারে তৎপর ছিল পুলিশ। ঊর্ধ্বতন কর্মকর্তাদের দিক নির্দেশনা নিয়ে আমরা এই মামলার মূল তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com