সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীতে তিন সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলছে আগামী মাসে, স্বাস্থ্যবিধি মেনে আংশিক উপস্থিতিতে ক্লাস বরিশালে সরকারী খরচে আইন সহায়তা বিষয়ক গণশুনানী বাবুগঞ্জে স্কুল ছাত্রের আত্মহত্যাকে হত্যা দাবি করে অর্থ বানিজ্য ও হয়রানির অভিযোগ! বানারীপাড়ায় নৌকার প্রার্থী এ্যাড. সুভাষ চন্দ্র শীলের মনোনয়নপত্র দাখিল গৌরনদীকে জেলায় রুপান্তরে নৌকার প্রার্থীকে বিজয়ী করুন…… এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা ভাণ্ডারিয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা ভান্ডারিয়ায় শিশু ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ গণশিল্পী সংস্থার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংস্কৃতিক অনুষ্ঠান
বরিশাল নগরীতে ছেলেকে গুলি করে হত্যা চেষ্টায় পিতা ভূট্টোর বিরুদ্ধে মামলা        

বরিশাল নগরীতে ছেলেকে গুলি করে হত্যা চেষ্টায় পিতা ভূট্টোর বিরুদ্ধে মামলা        

নিজস্ব প্রতিবেদক ॥ পারিবারিক বিরোধের জের ধরে বরিশাল নগরীর বাজার রোড এলাকার নিজ সন্তানকে লাইসেন্সধারী শর্টগান দিয়ে গুলি করে হত্যার চেষ্টা করেছে বাবা। এই ঘটনায় বরিশাল কাউনিয়া থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মামলায় একমাত্র আসামী করা হয়েছে আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ কাওসার হোসেনের ছেলে সৈয়দ জুলফিকার আলী ভূট্টো। গত বুধবার বিকেলে বরিশাল নগরীর বাজার রোড এলাকার বাসিন্দা আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ কাওসার হোসেনের বাসায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে হঠাৎ করে শর্টগানের গুলির বিকট শব্দে কেঁপে ওঠে বাজার রোড এলাকা। এমনকি আকষ্মিক এই গুলির বিকট শব্দে আতংকিত হয়ে পরে পথচারী ও ব্যবসায়ীরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সৈয়দ কাওসার হোসেনের ছেলে সৈয়দ জুলফিকার আলী ভূট্টো তার লাইসেন্সধারী শর্টগান দিয়ে হত্যার উদ্দেশ্যে ছেলেকে গুলি করে। তবে কি কারনে এ গুলির ঘটনা ঘটেছে সেটা জানা নেই প্রত্যক্ষদর্শীদের। তাদের দাবী ছেলের সঙ্গে বিরোধের জের ধরে গুলি করা হয়েছে। এ প্রসঙ্গে জুলফিকার আলী ভূট্টো দাবী করেছেন, তার নিজের লাইসেন্সধারী শর্টগান দিয়ে ফাঁকা গুলি করেছেন। তবে তার ছেলে মুছা জানিয়েছেন ভিন্নটা। তার অভিযোগ পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে পিতা জুলফিকার আলী ভুট্টো রাগ সামলাতে না পেরে ছেলে মুছাকে হত্যার উদ্দেশ্যে তাকে লক্ষ্য করে গুলি করে। তবে লক্ষ্যভ্রষ্ট হওয়াতে গুলি মুছার গায়ে না লাগায় প্রানে বেঁচে যায় বলে জানায় ছেলে মুছা। এ প্রসঙ্গে মহানগরীর কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম বলেন, ঘটনার পর পরই তারা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি আজিমুল করিম আরও বলেন, এই ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়েছে। মামলার সুত্র ধরে ঘটনাটি ভালভাবে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন তিনি।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com