শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বরিশালে করোনায় আক্রান্ত তিনজন ॥ একজনের মৃত্যু

বরিশালে করোনায় আক্রান্ত তিনজন ॥ একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনজন রোগির করোনা পরীক্ষায় পজেটিভ এসেছে। এরমধ্যে একজন পুরুষ চিকিৎসক, একজন মেডিকেল ছাত্র, অপরজন বরগুনা জেলার বাসিন্দা। চিকিৎসক আক্রান্ত হওয়ায় সাধারণ চিকিৎসকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরেছে।

শুক্রবার দিবাগত রাতে হাসপাতালের পরিচালক ডাঃ মোহাম্মদ বাকির হোসেন তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনজনের মধ্যে আক্রান্ত বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজের এক ছাত্র (২৪) রয়েছে। তার বাড়ি গৌরনদী উপজেলায়। সে গত বুধবার কুমিল্লা থেকে তার বাড়ি গৌরনদীতে আসে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, আক্রান্ত চিকিৎসক গৌরনদীর দক্ষিণ বিজয়পুর এলাকার ভাড়াটিয়া ও আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে দায়িত্বরত ছিলেন এবং তার স্ত্রী একই উপজেলার বাকাল ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের নারী চিকিৎসকও এর আগে করোনায় আক্রান্ত হন। ডাক্তার দম্পত্তি শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

তৃতীয় ব্যক্তি ৭২ বছরের বৃদ্ধ বরগুনার বেতাগী উপজেলার ফুলতলা এলাকার বাসিন্দা। তিনি পরীক্ষার আগেই শুক্রবার সন্ধ্যায় শেবাচিমের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রাতে তার পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর জানা গেছে তিনি করোনায় আক্রান্ত।

গত ১৬ এপ্রিল দুপুরে ওই বৃদ্ধ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শেবাচিমের করোনা ওয়ার্ডে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বাসিন্দা ৪০ বছর বয়সের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এনিয়ে শেবাচিমের করোনা ওয়ার্ডে গত ১০ দিনে পাঁচজন রোগীর মৃত্যু হয়েছে। বর্তমানে করোনা ইউনিটে ২৩ জন রোগি ভর্তি রয়েছে যার মধ্যে পাঁচজনের রিপোর্ট পজেটিভ। সবমিলিয়ে বরিশাল জেলায় মোট ১৭ জনের দেহে করোনা পজিটিভ পাওয়া গেছে। যারমধ্যে দুইজন চিকিৎসক ও দুইজন নার্সও রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com