শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
রাজশাহীর মোহনপুরের কেশরহাট পৌরসভায় বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরন

রাজশাহীর মোহনপুরের কেশরহাট পৌরসভায় বিএনপি নেতা মিলনের খাদ্য সামগ্রী বিতরন

রাজশাহী প্রতিবেদক ॥ বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত রেখেছেন। রোববার বেলা ১১টার দিকে মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার অসহায়, হতদরিদ্র, কর্মহীন মানুষের মধ্যে বিতরনের জন্য নেতাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী এলাকা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন এ্যাডভোকেট শফিকুল হক মিলন।
তিনি বলেন, লকডাউনে নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহন, ও উন্নয়নমূলক কাজ বন্ধ থাকায় কর্মহীন পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ। এই সকল কর্মহীন মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে বলে জানান। তিনি আরো বলেন, প্রতিদিন করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। রোববার নতুন করে ৮৮৭ জন আক্রান্ত হয়েছে। সর্বমোট আক্রান্তের সংখ্যা আজ পর্যন্ত ১৪৬৫৭জন। প্রতিদিন আক্রান্তের সংখ্যা ব্যাপকভাবে বেড়েই চলছে। আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা নিয়ে চলছে নানা টালবাহানা। আবার পরীক্ষার নামে চলছে অমানবিক হয়রানী। এই অবস্থায় দেশের মানুষের কি অবস্থা হবে একমাত্র সৃষ্টিকর্তা ছাড়া কেউ জানেন না বলে জানান মিলন। পবা-মোহনপুরসহ দেশবাসীকে সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাওয়ার জন্য পরামর্শ দেন তিনি।
তিনি আরো বলেন, এই ভাইরাস না আসলে স্বাস্থ্যখাতের যে বেহালদশা মানুষ তা বুঝতে পারত না। দেশের সকল মেডিকেলে চলছে চিকিৎসার নামে ব্যবসা। কোথাও ভাল চিকিৎিসা হয়না। এখনতো করোনার বাহিরের রোগিদেরও চিকিৎসা দেয়া হচ্ছেনা। আর করোনা ভাইরাস হলেতো ডাক্তার ও নার্সরা রোগির চিকিৎসাতো দূরের কথা কাছে পর্যন্ত যাননা। কারন তাদের ব্যক্তিগত নিরাপত্তা পোষাক আসল নয়। সরকার যে গুলো সাপ্লাই নিয়েছেন সেগুলো নকল। এই সময়ে এখানেও সরকারের নেতাকর্মী ও মন্ত্রী, এমপিরা দূর্নীতি করেছে এবং এখনো করে চলছেন বলে জানান মিলন। এই দূর্নীতিবাজ সরকারের ক্ষমতার দিন ফুড়িয়ে আসছে বলে জানান তিনি।
তিনি আরো বলেন, কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষের নামে বরাদ্দকৃত অর্থ এবং চাল, ডাল তেল আওয়মী লীগের নেতাকর্মীরা আত্মসাত শুরু করেছে। আসলে এই সরকারের এবং তার নেতাকর্মীদের কোন প্রকারের লজ্জা নাই বলে উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে সপুরাস্থ নিজ কার্যালয় থেকে কেশরহাট পৌরসভার অসহায়, অসচ্ছল, হতদরিদ্র, কর্মহীন মানুষের জন্য তিনি খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্যসামগ্রী বুঝে নেন কেশরহাট পৌরসভার সাবেক মেয়র ও বিএনপি নেতা আলাউদ্দিন আলো, অধ্যক্ষ হাবিবুর রহমান, বাকশিমইল ইউপি সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মাহবুবার রশিদ এবং পৌর যুবদলের আহবায়ক শাহিন আলম এই খাদ্য সামগ্রী গ্রহন করেন। এসময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি। এছাড়াও করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার পরামর্শসহ বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার আহবান জানান তিনি। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য এলাকাবাসীসহ দেশবাসীর প্রতি আহবান জানান মিলন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com