মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
গৌরনদীর সাংবাদিকদের সুরক্ষা পোষাক দিলেন সাবেক এমপি জহির উদ্দিন স্বপন

গৌরনদীর সাংবাদিকদের সুরক্ষা পোষাক দিলেন সাবেক এমপি জহির উদ্দিন স্বপন

গৌরনদী প্রতিনিধি ॥ করোনা ভাইরাস দুর্যোগ চলাকালিন সময়ে জীবনের ঝুকি নিয়ে প্রতিনিয়ত মাঠে কাজ করতে হচ্ছে সাংবাদিকদের। দুর্যোগ মুহুর্তে কিছুটা হলেও সাংবাদিকদের দুর্ভোগ লাঘবে ঐতিজ্যবাহী গৌরনদী প্রেসক্লাব ও রিপের্টার্স ইউনিটিরি সাংবাদিকদের জন্য সুরক্ষা পোষাক (পিপিই) উপহার দিয়েছেন কেন্দ্রীয় বিএনপির সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক ও বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন।
সোমবার ১১ মে ঐতিয্যবাহী গৌরনদী প্রেসক্লাবে এসে সাবেক এই এমপি জহির উদ্দিন স্বপনের পক্ষে সুরক্ষা পোষাক প্রদান অনুষ্ঠানে গৌরনদী উপজেলা বিএনপি নেতাকর্মীদের মধ্যে রফিকুল ইসলাম কাজল, জহির সাজ্জাত হান্নান শরীফ, সাহাবুব হাসান শরীফ, বদিউজ্জামান মিন্টু, জাকির হোসেন শরীফ, ছায়েদুল আলম সেন্টু খান, মো. ফরিদ মিঞা, জাকির হোসেন রাজা, এমএ মিলন, মাসুদ সিকদারসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় প্রেসক্লাব কর্তৃপক্ষের কাছে প্রেসক্লাবের কর্মরত সকল সাংবাদিকদের জন্য সুরক্ষা পোষাক (পিপিই) প্রদান করা হয়।
জহির সাজ্জাত হান্নান শরীফ জানান, কেন্দ্রীয় বিএনপির সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক ও বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন ইতোমধ্যে নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নে কমিটি গঠন করে অসচ্ছল, কর্মহীন, হতদরিদ্র মানুষসহ দলীয় অসহায় নেতাকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। যা বর্তমান সময়ে করোনা দুর্যোগ সংকট চলাকলীন সময়ে অব্যাহত থাকবে। তিনি বলেন, লগডাউনের কারনে আমাদের নেতা জহির উদ্দিন স্বপন ভাই এলাকায় আসতে না পারলেও গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা বিএনপির নেতাকর্মীদের সাথে তার যোগযোগ অব্যাহত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com