রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ এক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

গৌরনদীতে ২০ কেজি কারেন্ট জালসহ এক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশাল র‌্যাব-০৮এর একটি টীম গোপন সূত্রের খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে গৌরনদী উপজেলার সরিকল এলাকা থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জালসহ বি.এম গিয়াস উদ্দিন (৬১) নামের এক কারেন্ট জাল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এস.আই অমিতাভ বিশ্বাস জানান, গোপন সূত্রে খবর পেয়ে বরিশাল র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি টীম মঙ্গলবার বিকেল ৪টা ২০ মিনিটের দিকে উপজেলার সরিকল গ্রামের কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন এর বাড়িতে অভিযান চালায়। এ সময় র‌্যাব সদস্যরা তার পাঁকা বাসভবনের দোতলার একটি কক্ষ থেকে ২০ কেজী ২০০ গ্রাম কারেন্ট জাল জব্দ করে এবং কারেন্টজাল রাখা ও বিক্রির অভিযোগে ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন গ্রেফতার করে। পরে র‌্যাব সদস্যরা ওইদিন রাত সাড়ে ১১টার দিকে তাকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করে। গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিন উপজেলার সরিকল গ্রামের মৃত আরোব আলী বেপারীর ছেলে।
কারেন্ট জালসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, এ ঘটনায় র‌্যাব-০৮এর ডিএডি মোঃ নুরুল ইসলাম বাদি হয়ে কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে আসামী করে তার থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার দেয়া হয়েছে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই অমিতাভ বিশ্বাসকে। তিনি আরো জানান, গ্রেফতার হওয়া কারেন্ট জাল ব্যবসায়ী বি.এম গিয়াস উদ্দিনকে গতকাল বুধবার দুপুরে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com