বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর নবনির্মিত ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধন বৃহস্পতিবার মা ইলিশ সংরক্ষণ করলে ইলিশের উৎপাদন বৃদ্ধি পায়-জেলা প্রশাসক বরিশালে কিশোরীকে গণধর্ষণ, মেম্বরসহ ৫ জনের বিরুদ্ধে মামলা তজুমদ্দিন হাসপাতালে ডাক্তার ও জনবল সংকটে চিকিৎসাসেবা ব্যাহত ॥ নষ্ট হচ্ছে এক্সরে মেশিনসহ গুরুত্বপূর্ণ মেশিনপত্র বাউফলে মামলায় মনগড়া চার্জসীট দেয়ায় ব্যবসায়ীীর সংবাদ সম্মেলন বরিশালে ধর্ষকদের শাস্তি বৃদ্ধি পাওয়ায় ছাত্রলীগের র‌্যালী কলাপাড়ায় সরকারী বিধি-নিষেধ অমান্য করে ইলিশ ধরায় ৩ জেলেকে অর্থদন্ড গৌরনদীতে নবাগত ওসির সাথে মতবিনিময় চরফ্যাসনে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০, মামলা, গ্রেফতার ৯ রাজাপুরে নারীর অপরাজিতা প্রকল্পের অবহিতকরন সভা
মাওলানা আবদুল লতিফের মৃত্যুতে ফখরুলের শোক

মাওলানা আবদুল লতিফের মৃত্যুতে ফখরুলের শোক

দখিনের খবর ডেক্স ॥ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বর্ষীয়ান রাজনীতিবিদ মাওলানা আবদুল লতিফ নেজামীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১২ মে) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘মরহুম মাওলানা আবদুল লতিফ নেজামী ইসলামী ঐক্যজোটের প্রধান নেতা ও দেশের একজন বিশিষ্ট আলেম ছিলেন। দেশ, জাতি ও মানুষের অধিকারের পক্ষে তিনি সবসময় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি আমৃত্যু ইসলামের আদর্শ, নীতি প্রচার-প্রসারের কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন।

বর্তমান দুঃসময়ে তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শুন্যতার সৃষ্টি হলো। আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জানাচ্ছি। মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মাওলানা আবদুল লতিফ নেজামীকে বেহেস্ত নসিব এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।সোমবার (১১ মে) রাত ৮টার দিকে মাওলানা আব্দুল লতিফ নেজামী রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে মারা যান।

উল্লেখ্য, মাওলানা আবদুল লতিফ নেজামী দৈনিক সরকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। মৃত্যুকালে মাওলানা নেজামীর বয়স হয়েছিলো ৮৪ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com