শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
অবৈধ সরকারের সিন্ডিকেটের কব্জায় নিয়ন্ত্রিত হচ্ছে দ্রব্যমুল্য- বরিশালে রহমতউল্লাহ্

অবৈধ সরকারের সিন্ডিকেটের কব্জায় নিয়ন্ত্রিত হচ্ছে দ্রব্যমুল্য- বরিশালে রহমতউল্লাহ্

নিজস্ব প্রতিবেদক
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ কারাবন্দী নেতাদের মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে বরিশাল নগরের তিনটি) থানায় অবস্থান কর্মসূচি পালন করেছে বরিশাল বিএনপি। শনিবার (৮ এপ্রিল) বেলা ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একযোগে এ কর্মসূচি পালন করা হয়।
বরিশাল নগরীর কাউনিয়া থানা বিএনপির উদ্যোগে বেলা দুইটার সময় আমানতগঞ্জ সোনালী আইসক্রিম মোড় এলাকায় অবস্থান কর্মসূচি পালনকালে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতউল্লাহ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভোটারবিহীন অবৈধ সরকারের সিন্ডিকেটের কব্জায় নিয়ন্ত্রিত হচ্ছে দ্রব্যমূল্য। তারা ইচ্ছেমত জিনিসপত্রের দাম বাড়িয়ে সাধারণ মানুষকে হয়রানি করে লুটপাট করা অর্থ বিদেশে পাচার করছে। ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিক ও গণমাধ্যমের কণ্ঠ রোধ করার অপচেষ্টা চলছে। জনগনের সম্পদ লুটপাটের অভিযোগে এই সরকারকে একদিন আইনের কাঠগড়ায় দাড়াতেই হবে।
এর আগে বেলা ১১টায় নগরের সদর রোড বিএনপি দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন বরিশাল সদর উপজেলা বিএনপি। সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট কাজী এনায়েত হোসেন বাচ্চুর সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।
অবস্থান কর্মসূচিতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিন। বরিশাল সদর উপজেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিমের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক জিয়াউল ইসলাম সাবু, যুগ্ম আহ্বায়ক মন্টু খান, মো. আব্দুল জব্বার সিকদার, মো. মাহাবুবুর আলম বাবুল প্রমুখ।
এছাড়া দুপুর ২টায় দলীয় কার্যালয়ের সামনে বরিশাল মহানগর বিএনপি অবস্থান কর্মসূচি পালন করে। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক।
এদিকে এয়ারপোর্ট থানা বিএনপি নগরের কাশিপুর বাজারের শহীদ মিনার চত্বরে অবস্থান কর্মসূচি পালন করে।
এছাড়া বিএনপির অবস্থান কর্মসূচি ঘিরে সকাল থেকেই নগরে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে, সেই সাথে কর্মসূচিস্থলজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com