রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১০:৪০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বরিশালে চার হোটেল-রেস্টুরেন্টে মোবাইল কোর্টের জরিমানা বাউফলে যত্রতত্র বিক্রি হচ্ছে সিলিন্ডার গ্যাস, দুর্ঘটনার আশঙ্কা ডেঞ্জার জোন ভোলা-লক্ষ্মীপুর-বরিশাল মহাসড়ক: মাস পেরোতেই সড়কে ঝড়েছে তাজা প্রাণ গণধর্ষণ, নীলা হত্যা ও খাগরাছড়িতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন করোনা : কর্ম হারিয়েছেন বরিশালের শহরের ৫৪ শতাংশ মানুষ প্রধানমন্ত্রীর জন্মদিনে উদ্বোধন হবে দেশের সর্ববৃহৎ ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনা’র মুর‌্যাল আমতলীর পূর্বচিলা দেড় কিলোমিটার কাঁচা সড়কে যত দুর্ভোগ ! কুয়াকাটায় বিভিন্ন সংগঠনের বিশ্ব পর্যটন দিবস পালন আগৈলঝাড়ায় মাল্টা বারি জাত-১ চাষে স্বাবলম্ভী চাষীরা কোন বেলা খাই, কোন বেলা জোডে না …!
বরিশালের কাউনিয়ায় ওষুধ বিক্রয় প্রতিষ্ঠানে হামলা, লুটপাট

বরিশালের কাউনিয়ায় ওষুধ বিক্রয় প্রতিষ্ঠানে হামলা, লুটপাট

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর কাউনিয়া বিসিক রোডের টেক্সটাইল মোড়ে রিয়াদ মেডিকেল হাউজে হামলা চালিয়ে ব্যবসায়ীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ সময়ে ক্যাশে থাকা টাকাও লুট করে নিয়ে যায় হামলাকারীরা। বুধবার রাতের এই ঘটনায় বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একাধিক ব্যক্তি জানান, বুধবার রাত ৮ টার দিকে আবুল হোসেনের রিয়াদ মেডিকেল হাউজে ওষুধ নিতে আসে শহীদ আরজু মনি স্কুলের সম্মুখের সরদার সড়কের বাসিন্দা আব্দুল খালেক। এ সময়ে ব্যবস্থাপত্র সাথে না থাকায় ওষুধের নাম বলতে না পারায় দোকানদার ওষুধ দিতে অপারগতা জানালে আব্দুল খালেক অকথ্য ভাষায় গালি-গালাজ শুরু করেন। পরবর্তীতে দুজনেই তর্কে জড়িয়ে পড়লে পার্শ্ববর্তী দোকানদারের সহোযোগিতায় কোন রকম হাতাহাতির ঘটনা ঘটার আগেই সেখান থেকে চলে যায় আবদুল খালেক। পরে রাত ৯ টার দিকে আব্দুল খালেক ও তার ছেলে মেহেদী, রুবেল, আরিফ, সৌরভসহ অজ্ঞাত ৭ থেকে ৮ জনের একটি সন্ত্রাসী দল পুনরায় রিয়াদ মেডিকেল হাউজে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। এ সময়ে ব্যবসায়ী আবুল হোসেনকে মারধর করে দোকানের ক্যাশে থাকা ১ লক্ষ ৫০ হাজার টাকার মতো লুটপাট করে পালিয়ে যায়। এ দিকে প্রশাসনের নাকের ডগায় এমন হামলার ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয় ব্যবসায়ীরা। এ ব্যাপারে বরিশাল ড্রাগ সমিতির সভাপতি কাজি কামাল সাংবাদিকদের জানান, ঘটনাটি শুনেছি। আমরা সমিতির পক্ষ থেকে সকল সহোযোগিতা করবো।
এ ব্যাপারে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম জানান, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com