বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:০৭ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
সকলকে সর্তক করে নিজেই স্বাস্থ্যবিধি লঙ্ঘন করলেন মুলাদী পৌর মেয়র রুবেল

সকলকে সর্তক করে নিজেই স্বাস্থ্যবিধি লঙ্ঘন করলেন মুলাদী পৌর মেয়র রুবেল

মুলাদী প্রতিবেদক ॥ বরিশালের মুলাদীতে উন্নয়ন কর্মকান্ডে বাধাগ্রস্থ হচ্ছে সামাজিক দূরত্ব কার্যক্রম। স্বাস্থ্যবিধি না মেনেই গণজমায়েত সৃষ্টি করে উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করা হচ্ছে। মুলাদী পৌর এলাকায় খোদ মেয়রের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে উন্নয়ন কর্মের উদ্বোধনী অনুষ্ঠানের চিত্র জনমনে ভিতির সৃষ্টি করেছে।
জানাগেছে, ‘সোমবার (১৫ জুন) দুপুর ২টার দিকে মুলাদী পৌরবাসির নাগরিক সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে ২ নম্বর ওয়ার্ডের পায়তী খোলা খেয়াঘাটের আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন পৌর মেয়র শফিক উজ্জামান রুবেল। উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনা দুর্যোগে গত তিন মাস পৌর এলাকার মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের সুখ-দুঃখ ভাগ করে নিয়েছি। আমি সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকতে চাই। এসময় তিনি দেশের করোনা দুর্যোগকালিন সময়ে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানিয়ে বলেন, ‘প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হবেন না। প্রয়োজনে বের হলেও মাস্ক পড়তে হবে। আর যতটা সম্ভব সামাজিক দূরত্ব বজায় রেখে সকল ধরনের কর্মকান্ড পরিচালনার আহ্বান জানান তিনি।
এদিকে রাজনৈতিক মঞ্জের বক্তৃতায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েই নিজেই সরকারের দেয়া স্বাস্থ্যবিধি উপেক্ষা করেছেন। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনেই গণজমায়েত সৃষ্টি করে উদ্বোধন করেছেন সড়ক সংস্কার কাজের। শুধু সামাজিক দূরত্বের বিষয়টিই অবহেলা করেননি, বরং উদ্বোধনকালে ফটোসেশন করতে গিয়ে মেয়র শফিক উজ্জামান রুবেল নিজেই ভুলে বসেন মাস্ক পড়ার কথা। মেয়র সকলের মাঝে দাঁড়িয়ে মাস্ক না পড়ায় তার কর্মী সমর্থকদের কাছেও প্রাধান্য পায়নি মাস্ক-সামাজিক দূরত্ব কিংবা স্বাস্থ্যবিধি। একজন সচেতন ও জনপ্রতিনিধি হয়েও মুলাদী পৌরসভার মেয়র শফিক উজ্জামান রুবেল এর এমন দায়িত্বহিন কর্মকান্ড উপস্থিত সচেতন হলকে ভাবিয়ে তোলে। তারা এই বিষয়ে ক্ষোভ প্রকাশ করলেও বাস্তবে তার কোন প্রতিবাদ করার সাহস পাননি। এদিকে সড়ক সংস্কার কাজের উদ্বোধন কালে অন্যান্যদের মধ্যে মুলাদী উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক জিয়াউল আহসান খান শিপু, বন-পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল হাওলাদার, পৌর প্রকৌশলী সুপ্ত জিৎ সমদ্দর, যুবলীগ নেতা হাজ্বী মিঠু, কাজী কামাল, কাজী মনির, রামু বনিক, রিয়াজ আমিন, জেলা ছাত্রলীগ নেতা জহির মল্লিক, মজু নেতা, কুট্রি শরিফ, দেওয়ান মিজানসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com