মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বর্ণাঢ্য আয়োজনে বরিশাল ফটো সাংবাদিক পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত বাকেরগঞ্জ সাব-রেজিস্টার অফিসের নকল নবিশ সঞ্জয় নারীদের ব্লাকমেইল করে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা ভান্ডারিয়ায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির সভা জলাবাড়ীতে জমে উঠেছে নির্বাচনের হাওয়া শান্তিপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ খলিলুর রহমানকে পাওয়ার বাসনা জলাবাড়ীবাসীর আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় বরিশালের সুমনসহ নিহত ২ ভোলায় এনসিটিএফ’র বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত দেশে বিদ্যুৎখাতে অবস্মরণীয় উন্নয়ন হয়েছে: এমপি শাওন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন সজীব ওয়াজেদ: বরিশাল জেলা প্রশাসক বরিশালে ৯৯৯ এ ফোন করে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা, প্রতারক আটক
রাজাপুরে ইভটিজিং এর দায়ে এক যুবকের ৬ মাসের কারাদন্ড

রাজাপুরে ইভটিজিং এর দায়ে এক যুবকের ৬ মাসের কারাদন্ড

রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুরে ইভটিজিং এর অপরাধে এক বখাটে যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার ৬ জুলাই বিকালে উপজেলার পুটিয়াখালি শ্রীপুর এলাকায় তালুকদার বাড়িতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দন্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো:সোহাগ হাওলাদার। দন্ডপ্রাপ্ত বখাটে যুবক উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামের মোঃ দুলাল খান এর ছেলে মোঃ আসাদ খান (২১)।
জানাগেছে, একই এলাকার স্কুল পড়ুয়া এক ছাত্রীকে দীর্ঘদিন থেকে বখাটে আসাদ উত্যক্তসহ জোড় পূর্বক বিয়ে করার প্রস্তাব দিয়ে আসছিল। এমনকি আসাদ প্রায়ই দেশীয় অস্ত্রসহ লামিয়ার বাড়িতে গিয়ে লামিয়াসহ তার পরিবারকে বিয়ের জন্য হুমকি দিয়ে আসতো। লামিয়ার পরিবার নিরুপায় হয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর কাছে লিখিত অভিযোগ দেয়। চেয়ারম্যান বিষয়টি জটিল মনে করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যাওয়ার পরামর্শ দেয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি আমলে নিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বখাটে যুবক আসাদকে এ দন্ড প্রদান করেন।
ইভটিজিং এর স্বীকার ছাত্রী গালুয়া এস কে বালিকা মাধ্যমিক বিদ্যালয় এ নবম শ্রেনীতে পড়ে এবং পুটিয়াখালি শ্রীপুর এলাকার মোঃ ইদ্রিস তালুকদার এর মেয়ে । উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মোঃ সোহাগ হাওলাদার বলেন, ইভটিজিং এর অপরাধে বাংলাদেশ দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় এক যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com