শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বরগুনায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৪

বরগুনায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত, সুস্থ ১৪

বরগুনা প্রতিনিধি ॥ বরগুনা জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। সদ্য সনাক্তকৃত রোগীদের মধ্যে বরগুনা সদরের ১ জন স্বাস্হ্যকর্মী সহ ৩ জন। আমতপলী উপজেলার পৌর এলাকার ১ জন। পাথরঘাটা উপজেলায় ১ জন ইউনিয়ন পরিষদের সেক্রেটারী এবং তালতলী উপজেলায় ১ জন। এ সময় ১৪ জন সুস্হতার সনদপত্র পেয়ে বাড়ি ফিরেছে।
বাড়ি ফেরা ব্যক্তিগন হলেন, বরগুনা শহরের ফার্মেসী পট্রী এলাকার মোসা: মরিয়ম (২০)। আমতলী উপজেলার পৌর এলাকার মো: সোহেল গাজী (৫০),চাওড়া গ্রামের মো: শফিকুর রহমান (৪৫), আরপাংগাশিয়া গ্রামের মো: নজরুল ইসলাম (৫১), আমতলী পৌর এলাকার মো: আমিনুর রহমান (৫১), মো: রান্না মৃধা (৫৩),মো: তাসিম (২০), অমূল্য কুমার মন্ডল (৫৬), সরস্বতী (৫৪),পল্লবী (২১) এই ৯ জন। পাথরঘাটা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ১ জন স্বাস্হ্যকর্মী / গার্ডেনার মো: আলী আহম্মদ (৪২)। বামনা উপজেলার মোসা: জাকিয়া সুলতানা (৩১),বামনা ইউনিয়ন পর্রিষদের সেক্রেটারী মো: রফিকুল ইসলাম (৩০), বুকাবুনিয়া ইউনিয়ন স্বাস্হ্য ও পরিবার কল্যান কেন্দ্রের মো: এমদাদুল হক (৫৩) এই ৩ জন। এরা সকলে বাড়িতে গিয়ে ১১দিন হোম আইসোলেশনে থাকবেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৪০৩ জন (পুরুষ ৩১২ জন,মহিলা ৯১) জন। এদের মধ্যে সুস্হতার সনদপত্র পেয়ে বাডি ফিরেছে মোট ২২০ জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৭৮ জন। অদ্যাবধি মৃত্যু বরন করেছে ৫ জন। চিকিৎসাধীন সকলেই শারীরিক ভাবে সুস্হ আছেন।
বরগুনা জেলার উপজেলা ভিত্তিক করোনা পরিস্হিতি। বরগুনা সদর উপজেলা: মোট সনাক্ত ২০৩ জন, সুস্হ ৯৯ জন, চিকিৎসাধীন ১০৪ জন। এর মধ্যে বরিশাল মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন ৬ জন (এর মধ্যে পাথরঘাটা হাসপাতালে ১ জন) ও বরগুনা হাসপাতালে ২৪ জন এবং হোম আইসোলেশনে ৭৪ জন।
আমতলী উপজেলা: মোট শনাক্ত ৬৩ জন, সুস্হ ৪১ জন, চিকিৎসাধীন ১৮ জন। মৃত্যু ৪ জন ,জিএম দেলোয়ার হোসেন (৬৫) এবং মো: মেসবাহ উদ্দিন ( ৫৪ ), এসআইপি, মো: আ: কুদ্দুস মোল্লা ও মো: নূরুল হক চেয়ারম্যান।
পাথরঘাটা উপজেলা: মোট শনাক্ত ৩৫ জন। সুস্হ ২২ জন। চিকিৎসাধীন ১৩ জন।
বামনা উপজেলা: মোট শনাক্ত ৪২ জন, সুস্হ ৩০ জন, চিকিৎসাধীন ১২ জন ।
বেতাগী উপজেলা: মোট শনাক্ত ৩৯ জন, সুস্হ ১৪ জন। চিকিৎসাধীন ২৪ জন। মৃত্যু ১ জন, মো: খলিলুর রহমান (৭২), ফুলতলা, বিবিচিনি।
তালতলী উপজেলা: মোট শনাক্ত ২০ জন, সুস্হ ১৪ জন, চিকিৎসাধীন ৬ জন।
জেলায় অদ্যাবধি মৃত্যুবরণ করেছে মোট ৫ জন। আমতলী উপজেলায় ১ জন জি এম দেলায়ার হোসেন (৬৫), থানার এসআই মো: মেসবাহ উদ্দিন (৫৪), মো: আ: কুদ্দুস মোল্লা, মো: নূরুল হক চেয়ারম্যান, আরপাংগাশিয়া। বেতাগী উপজেলায় ১ জন মো: খলিলুর রহমান (৭২), ফুলতলা, বিবিচিনি। জেলায় অদ্যাবধি মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৩,০০৮ জন, প্রাপ্ত ফলাফল ২,৮১৭ জন। এদের মধ্যে পজেটিভ ৪০৩ (পুরুষ ৩১২ জন এবং মহিলা ৯১ জন)। এদের মধ্যে মোট হোম আইসোলেশনে ৩০৭ প্রতিষ্ঠানিক আইসোলেশনে ৯৬ জন এবং এর মধ্যে মৃত্যু ৫ জন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com