শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
আমতলীতে গৃহবধূকে গরম পানিতে ঝলসে দিল জা!

আমতলীতে গৃহবধূকে গরম পানিতে ঝলসে দিল জা!

বরগুনার আমতলী উপজেলার মহিষকাটা গ্রামের রাশিদা আকতার নামের এক গৃহবধূকে গরম পানি ঢেলে ঝলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে চাচাতো জা বিউটি বেগমের বিরুদ্ধে। আহত গৃহবধূকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (০২ মার্চ) সকালে।
খোঁজখবর নিয়ে জানা গেছে- উপজেলার মহিষকাটা গ্রামের রাশিদা আকতার ও তার জা রুনু বেগম নিজের ক্ষেতে শুক্রবার সকালে শাঁক তুলছিল। এ সময় চাচাতো জা বিউটি বেগমের সঙ্গে শাক তোলা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায় বিউটি বেগম ক্ষিপ্ত হয়ে রাশিদা বেগমের গায়ে গরম পানি ঢেলে দেয় এবং তার স্বামী আবদুল হামেদ, মেয়ে তানজিলা, শম্পা ও ছেলে রনি তাদেরকে বেধড়ক মারধর করে। গরম পানিতে রাশিদার ডান হাতের বাহু ঝলসে গিয়েছে। আহত রাশিদাকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-কমিউনিটি মেডিকেল অফিসার মো. মোস্তাফিজুর রহমান দখিনের খবরকে বলেন, রাশিদার ডান হাতের বাহু ঝলসানো এবং ডান পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। আহত রাশিদা দখিনের খবরকে জানান, জমিতে শাঁক তুলতে গেলে অনার্থক আমাকে ও আমার জা রুনুকে গালমন্দ করতে থাকে। এর প্রতিবাদ করলে তিনি (বিউটি) বুটের ডাল সেদ্ধ করা গরম পানি আমার শরীরে ঢেলে দেয়। এ সময় তার স্বামী আবদুল হামেদ, মেয়ে তানজিলা, শম্পা ও ছেলে রনি আমাকে এবং আমার জা রুনুকে মারধরে করেছে। আমতলী থানার ওসি মো. সহিদ উল্যাহ দখিনের খবরকে বলেন, কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।”

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com