বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০২:০৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে যুবলীগের বৃক্ষ রোপন বানারীপাড়ায় প্লানবিহীন ভবন অপসারনের দাবীতে ব্যাবসায়ীদের মানববন্ধন বানারীপাড়ার সাংবাদিক এস মিজানুল ইসলাম “কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি পদক-২০২১” পেয়েছেন মাল্টা চাষে স্বাবলম্বী বানারীপাড়ার প্রবাসী হাবিবুর রহমান চালু হওয়ার অপেক্ষায় পটুয়াখালীর দুই মৎস্য অবতরণ কেন্দ্র হিজলায় ৬শত ৪৭ শিশু শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত ঝালকাঠিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ বরিশালে জবাইকৃত নিন্মমানের মহিষের মাংসসহ আটক ৩ মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ পটুয়াখালীর লাউকাঠী-লোহালিয়া নদীতে মাছের পোনা অবমুক্ত
ছাত্রলীগ নেতার কব্জি কেটে নিল প্রতিপক্ষ

ছাত্রলীগ নেতার কব্জি কেটে নিল প্রতিপক্ষ

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে আলাদা করে ফেলেছে প্রতিপক্ষ। আহত নেতার নাম শুভ শীল। তিনি একটি ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে স্থানীয় ওহাবিয়া দাখিল মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ নেতাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতের সঙ্গে বিরোধ রয়েছে। শুভ শীল সিফাতের অনুসারী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ফেরদৌস জানান, শুভ শীলকে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান জানান, শুভ শীলের ওপর হামলার সঙ্গে পৌর ছাত্রলীগের সহসভাপতি সাদীসহ বেশ কয়েকজন অংশ নেন। হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলামের অনুসারী।

এদিকে, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফুল ইসলাম দাবি করছেন, রাজনৈতিক বিরোধ নয়, বরং স্থানীয় বিরোধের জেরে শুভর ওপর এ হামলা হয়েছে।

মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস দাবি করেন, এ ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে তার বাড়িতে হামলা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, শুভর ওপর হামলার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



One response to “ছাত্রলীগ নেতার কব্জি কেটে নিল প্রতিপক্ষ”

  1. After research a couple of of the blog posts in your web site now, and I truly like your method of blogging. I bookmarked it to my bookmark web site list and will likely be checking back soon. Pls try my website as well and let me know what you think.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com