সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
আমতলী চেয়ারম্যানকে অনাস্থা প্রস্তাব প্রতিবাদে মানববন্ধন

আমতলী চেয়ারম্যানকে অনাস্থা প্রস্তাব প্রতিবাদে মানববন্ধন

আমতলী প্রতিনিধি ॥ বরগুনার আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ছরোয়ার ফোরকানকে উপজেলা পরিষদ সদস্যদের দেয়া অনাস্থা প্রস্তাবের প্রতিবাদে ফুসে উঠেছে আমতলীর সাধারন মানুষ তারা বৃহত্তর আন্দোলনের যাওয়ার প্রস্থতি নিয়েছেন বলে জানা গেছে। এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১১টায় আঠারগাছিয়া ইউনিয়ন বাসীর উদ্যোগে গাজীপুর বন্দরে এক মানববন্ধনে অনুষ্ঠিত হয়েছে। জানাগেছে , বরগুনা জেলা আওয়ামীলীগ সদস্য গোলাম ছরোয়ার ফোরকান উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর নিয়মতান্ত্রিক ভাবে সুষ্ঠু ও সুন্দর ভাবে উপজেলা পরিষদ পরিচালনায় করে আসছেন। সম্প্রতি উপজেলা পরিষদ পরিচালনায় ব্যর্থ ও নানা অনিয়মের অভিযোগে পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ও ৭জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ১২জন সদস্য উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বরিশাল বিভাগীয় কমিশনার বরাবর অনাস্থা প্রস্তাব দেন।
পরিষদের সদস্যরা অনৈতিক সুবিধা নিতে না পারায় ক্ষুব্ধ হয়ে বে-আইনী প্রক্রিয়ায় গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে এ অনাস্থা প্রস্তাব দিয়েছে এমন দাবী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকানের। ষড়যন্ত্রমূলক ভাবে অনাস্থা প্রস্তাবের ঘটনায় ক্ষুব্ধ এলাকার সাধারণ জনগন। সাধারন মানুষ ওই অযৌক্তিক অনাস্থা প্রস্তাব প্রত্যাখ্যান করে বৃহৎ আন্দোলনের ডাক দিয়েছেন। আঠারগাছিয়া ইউনিয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউনুস গাজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগে সদস্য সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জনাব মোয়াজ্জেম হোসেন খান উপজেলা যুবলীগের সভাপতি জিএম ওসমানী হাসান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ দেওয়ান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসাইন উপজেলা যুবলীগের সহসভাপতি জহির মাতব্বর জেলা পরিষদের নির্বাচিত সদস্য নাসির হাওলাদার ইউপি সদস্য নাসির উদ্দিন নশা ইউপি সদস্য নাসির মোল্লা ইউপি সদস্য শাহিন হাওলাদার ইউপি সদস্য মানুন সিকদার সাবেক ইউপি সদস্য নেয়ামত সাবেক ইউপি সদস্য দুলাল তালুকদার ইউনিয়ন যুবলীগের নেতা নাঈমুর রহমান নান্নু সহসভাপতি সোহেল রানা সাংগঠনিক সম্পাদক আনোয়ার গাজী সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ আওয়ামীলীগ যুবলীগ ছাএলীগের নেতৃবৃন্দ হাজার হাজার মানুষ উপস্থিত ছিল।আঠারগাছিয়া ইউনিয়ন জনগণের উদ্যোগে মানবন্ধন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, এই অযৌক্তিক অনাস্থা প্রস্তাব জনগন প্রত্যাখ্যান করেছেন। অনতিবিলম্বে এই অযৌক্তিক অনাস্থা প্রস্তাব তুলে নেওয়ার দাবী জানান । নতুবা অনাস্থা প্রস্তাব তুলে নেওয়ার জন্য কঠোর আন্দোলনে যেতেও পিছপা হবেনা বলে তারা জানান। আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সরোয়ার ফোরকান বলেন, যারা আমাকে অনাস্থার প্রস্তাব দিয়েছে তারা উপজেলা পরিষদ নির্বাচনে আমার বিরোধিতা করেছে । আমি নির্বাচিত হওয়ার পর থেকেই তারা আমার বিরুদ্ধে একটার পর একটা ষড়যন্ত্র করে আসছে। যারা আমার বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন তাদের বিগত দিনের কর্মকান্ড তদন্ত করে দেখার দাবী জানাই।কারা দুনীর্তিবাজ তদন্ত করলে বের হয়ে যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com