বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
বিসিসি নির্বাচন ॥ বিএনপির সরোয়ার আ’লীগের সাদিক আব্দুল্লাহসহ ৮ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র জমা

বিসিসি নির্বাচন ॥ বিএনপির সরোয়ার আ’লীগের সাদিক আব্দুল্লাহসহ ৮ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র জমা

ষ্টাফ রিপোর্টার ॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি মেয়র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে গতকাল বৃহস্পতিবার কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব ও নগর বিএনপির সভাপতি এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বরিশাল মহানগর আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ ৮ মেয়র প্রার্থী, ১১৩ জন সাধারণ কাউন্সিলর ও ৩৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর রিটার্নিং অফিসারদের কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় আওয়ামী লীগ মেয়র প্রার্থী সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ নির্বাচন রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এসময় মনোনয়পত্র গ্রহণ করেন বিসিসি নির্বাচনের প্রধান রিটার্নিং অফিসার মো. মুজিবুর রহমান। মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ বলেন, আমার কোন নির্বাচনী ইস্তেহার নেই। জনগণের সকল চাহিদা ও স্বপ্ন পূরণ করাই আমার নির্বাচনী ইস্তেহার। এসময় শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিসিসি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
অপরদিকে মনোনয়নপত্র জমা শেষে বিএনপির মেয়র প্রার্থী আ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন’ বরিশাল বিএনপির একটি ঘাটি। এখানে বারাবরই বিএনপি জয়ী হয়েছে। আমি এই নগীরর বাসিন্দা এবং মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছি, বরিশালে বিপুল ভোটে মেয়র ও এমপি নির্বাচিত হয়ে ব্যাপক উন্নয়ন করেছি। আমি জানি, নগরবাসীর কি কি প্রয়োজন রয়েছে। নির্বাচনে জয়লাভ করলে জনগণের প্রয়োজনীয় সকল চাহিদা পূরণের আশ্বাস দেন তিনি।
আঞ্চলিক নির্বাচন অফিসার মিজানুর রহমান জানান, গেছে, বিসিসি নির্বাচনে মেয়র পদে সিপিবি’র অ্যাড. একে আজাদ, বাসদ’র মনীষা চক্রবর্তী, জাতীয় পার্টি’র ইকবাল-উর-রহমান তাপস ও বিদ্রোহী প্রার্থী বশির আমেদ ঝুনু, বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ওবায়দুর রহমান মাহাবুব, খেলাপত মজলিসের মহাবুব আলম মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া নগরীর ৩০টি ওয়ার্ডে ১২০ জন সাধারণ কাউন্সিলর ও ৪৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিয়েছেন। ১ ও ২ জুলাই রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুলাই। ১০ জুলাই প্রতীক বরাদ্ধ আর ভোট গ্রহন ৩০ জুলাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com