বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত ইট, বালু ব্যবসায়ী ॥ আটক ১

রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত ইট, বালু ব্যবসায়ী ॥ আটক ১

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি:: ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাসায় ফেরার পথে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয়েছেন বশির তালুকদার নামে এক ইট,বালু ব্যবসায়ী। তাকে গুরুতর অবস্থায় ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত বশির তালুকদার বাদী হয়ে ২জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের নাম উল্লেখ করে ঘটনার পরদিন ১৩ তারিখ সোমবার ঝালকাঠি সদর থানায় মামলা নং (০৭) দায়ের করেছে।
মামলা সূত্রে জানাগেছে, গত (১২ সেপ্টেম্বর) রবিবার রাত সাড়ে ১০টায় গাবখান ধানসিড়ি ইউনিয়নের গাবখান গ্রামের ঠাকুর বাড়ির সামনে পাকা রাস্তার উপর এ ঘটনা ঘটে। ঘটনারদিন আহত বশির তালুকদার ও দীপক ভট্রাচার্য গাবখান বাজার থেকে মটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে ১নং আসামি মো.সোয়েব তালুকদার(২২)পিতা-মো. ফারুক তালুকদার সাং গাবখান,থানা ও জেলা ঝালাকাঠি ও ২নং আসামি মো.নাজমুল হোসেন সাগর(২২) পিতা-মৃত: এনামুল হোসেন খান,সাং জাগুয়া,থানা ও জেলা বরিশালসহ ৪/৫ অপরিচিত লোক পূর্ব পরিকল্পিত ভাবে বে আইনি জনতাবদ্ধ হয়ে দেশিয় অস্ত্রস¯্র নিয়ে ওত পেতে থাকে। ঠাকুর বাড়ির সামনে আসার সাথে সাথে বশিরের মটর সাইকেলের পথ রোধ করে তাদের হাতে থাকা লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটে থাকে। বশির তালুকদারের মাথায় রডের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পরলে তার সাতে থাকা দীপক ভটাচার্য বশির কে বাচাতে এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে। এসময় তার সাথে থাকা ৪৫০০/-(চার হাজার পাঁচশত টাকা) ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা। আহত বশির তালুকদারের ডাকচিৎকারে স্থানীয় লোকজন আগাইয়া আসে ও হামলাকারীদের মধ্যে ১জনকে স্থানীয়রা ধরে ফেলে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়। পুলিশ খবর পেয়ে, তাৎক্ষণিক ভাব তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে বশির কে ভর্তি করে ও হামলাকারী সাগর কে প্রাথমিক চিকিৎসা শেষে আদালতে সোপর্দ করে।
এ ব্যাপারে গুরুতর আহত ব্যবসায়ী মো.বশির তালুকদার সাংবাদিকদের জানায়, আসামি সোয়েব তালুকদার গংদের সাথে আমাদের পূর্বে থেকেই জমি-জমা নিয়ে বিরোধ চলিতেছে। তাই আমাকে হত্যার পরিকল্পনা করেই বরিশাল থেকে ভাড়াটে সন্ত্রাসী সাগর খানকে ভাড়া করে এনেছিলও। তাই অপরিচিত জায়গা হওয়ায় সাগর খান পালিয়ে যেতে পারেনি স্থানীয়রা ধরে ফেলেছে ও তার সাতে থাকা ৪/৫ জন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।
এব্যাপারে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.খলিলুর রহমান বলেন,এ ঘটনায় মামলা হয়েছে ও ১জন আসমি আটক আছে ও বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com