শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
উজিরপুর ও বানারীপাড়ায় এস. সরফুদ্দিন আহমেদ সান্টুর নেতৃত্বে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা

উজিরপুর ও বানারীপাড়ায় এস. সরফুদ্দিন আহমেদ সান্টুর নেতৃত্বে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভা

দখিনের খবর ডেস্ক ॥ উজিরপুরে এস. সরফুদ্দিন আহমেদ সান্টুর নেতৃত্বে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৪ নভেম্বর বুধবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি আঃ মাজেদ তালুকদার মন্নান মাষ্টারের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন খান, সহ-সভাপতি এস.এম আলাউদ্দিন, মহিলা দলের সভাপতি সৈয়দা আফসুন্নাহার বেগম, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইদ্রিস বালী, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি মোঃ গিয়াস উদ্দিন বালী, সাংগঠনিক সম্পাদক মোঃ রোকনুজ্জামান টুলু প্রমূখ। এর পূর্বে গুঠিয়া বাইতুল আমার জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।
বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপি এবং সংগঠনটির সকল ইউনিট তাদের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার জন্য কেন্দ্র ঘোষীত কর্মসূচি পালন করার প্রত্যয়ে রাজনৈতিকভাবে অনেকটা ঘুরে দাঁড়িয়েছে বলে মনে করছেন সচেতন মহল। গত ২২ নভেম্বর উপরোক্ত দাবীতে দলটি বানারীপাড়া পৌর শহরের বন্দর বাজারের দলীয় কার্যালয় চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ করেছেন। যদিও পুলিশের কড়া নজরদারীর ফলে তারা সড়কে বিক্ষোভ করতে পারেনি। তবে কেন্দ্রীয় নতুন কর্মসূচি ঘোষণায় দলটি আগের তুলনায় রাজনীতির মাঠ ঘোচানোর জন্য নড়েচড়ে বসেছে বলে বিভিন্ন সূত্র থেকে তথ্য পাওয়া যাচ্ছে। এদিকে কেন্দ্রীয় বিএনপির বর্তমান কর্মসূচি ঘোষণাকে কেন্দ্র করে এ উপজেলায় বিএনপির সকল সহযোগী ও অঙ্গ সংগঠন ভাগ হয়ে তা সফল করার জন্য বিভিন্ন ভাবে প্রান্তিক পর্যায়ে তৃণমুলের নেতাকর্মীদের সাথে যোগাযোগ স্থাপনে সচেষ্ট রয়েছেন। দলটির আগামীর কেন্দ্রীয় কর্মসূচির মধ্যে রয়েছে ২৫ নভেম্বর জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ, ২৬ তারিখ বিএনপি ও সকল সহযোগী এবং অঙ্গ সংগঠনের সমন্বয়ে দোয়-মিলাদ, ২৮ তারিখ স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ, ৩০ তারিখ বিএনপির বিক্ষোভ সমাবেশ, ১ডিসেম্বর ছাত্রদলের বিক্ষোভ, ২ তারিখ মুক্তিযোদ্ধা দলের বিক্ষোভ, ৩ তারিখ কৃষকদলের বিক্ষোভ ও ৪ডিসেম্বর মহিলা দলের বিক্ষোভ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com