শুক্রবার, ১২ Jul ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক হলেন বরিশালের ডাঃ রাহাত আনোয়ার

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক হলেন বরিশালের ডাঃ রাহাত আনোয়ার

নিজস্ব প্রতিবেদক ॥
বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক পদে মনোনিত হয়েছেন বরিশালের বিশিষ্ট সমাজ সেবক ও রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান প্রয়াত ডাঃ মোঃ আনোয়ার হোসেন’র সুযোগ্য পুত্র, বরিশালের কৃতি সন্তান ডাঃ রাহাত আনোয়ার। গত ৩১ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক মনোনয়ন পত্রে ডাঃ রাহাত আনোয়ারকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। ওই মনোনয়ন পত্রে ডাঃ রাহাত আনোয়ারকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ব শেখ হাসিনা’র আদশিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে সর্বাত্মক অংশগ্রহনের আহ্বাবন জানানো হয়। এছাড়া মনোনীত পত্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের ম্বপ্নদ্রষ্টা দেশরত শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে ডাঃ রাহাত আনোয়ার’র পদচারণা প্রশংসনীয় হওয়ায় তাকে উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক পদে মনোনীত করা হয় বলে উল্লেখ করা হয়েছে। এদিকে বরিশালের সন্তান ডাঃ রাহাত আনোয়ারকে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক মনোনীত করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ। কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-স্বাস্থ্য ও চিকিৎসাসেবা সম্পাদক মনোনীত করায় ডাঃ রাহাত আনোয়ার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে।
তিনি বলেন, “আমি সারাজীবন বঙ্গবন্ধুর আর্দশে ও জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে যেকোনো প্রয়োজনে দেশ ও সংগঠনের হয়ে কাজ করে যাব। আমার জন্য সবাই দোয়া করবেন, যাতে আমি সারাজীবন এ দেশের সাধরন মানুষের পাশে থেকে তাদের কল্যানে কাজ করে যেতে পারি।
উল্লেখ্য ডাঃ রাহাত আনোয়ার’র পিতা, ডাঃ মোঃ আনোয়ার হোসেন বাংলাদেশ আওয়ামী লীগ ঝালকাঠী জেলা শাখার স্বাস্থ্য সম্পাদক এবং পরবর্তীতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। করোনাকালীণ সময় করোনার সন্মুখ যোদ্ধা হিসেবে দেশের গরীব রোগীদের পাশে থেকে চিকিৎসা করে নিজেই করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com