বুধবার, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু  বাকেরগঞ্জের সাংবাদিক হাবিবের উপরেহামলাকারী মামলার এজাহারভুক্ত আসামি , শফিকুল ইসলাম রিপন শ্রী ঘরে , গৌরনদীতে দীর্ঘ ১৭ বছর পর বিএনপির সমাবেশ স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে গৌরনদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মেয়ের অসুস্থতার খবরে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী মেসির ১, আর্জেন্টিনার ২ : কোপার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়নরা ফ্রান্সকে বিদায় করে ইউরোর ফাইনালে স্পেন নৃশংস হত্যাযজ্ঞ, শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ২৯
ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু

ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু

বানারীপাড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু। ৪ সেপ্টেম্বর বুধবার দিনভর বানারীপাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং উপজেলা বৈষম্য বিরোধী আন্দোলনের ছাত্র নেতাদের সাথে নিয়ে উক্ত আন্দোলনের শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন এবং শহীদদের কবর জিয়ারত করে তাদের রুহের মাগফেরাতের জন্য দোয়া করেন। তিনি শহীদদের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করাসহ সব ধরনের সুযোগ সুবিধার আশ্বাস দেন ।

এ সময় তিনি বলেন যে গত ১৬ বছরে দেশের জনগণ তাদের বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছিল। আমরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রক্তের বিনিময়ে পুনরায় আমাদের সেই স্বাধীনতা ফিরে পেয়েছি। তিনি বলেন আমরা যে স্বাধীনতা ফিরে পেয়েছি তা এই ছাত্রদের হাত ধরেই এসেছে।

তিনি ১৯ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রাজধানীর তেজগাঁওয়ে মাল্টি ব্রান্ড ওয়ার্কশপে কর্মরত বানারীপাড়া উপজেলার পূর্ব ধারালিয়া গ্রামের দুলাল হাওলাদারের ছেলে শহীদ মোঃ আলামিন রনি, ৪ আগস্ট নিহত বরিশাল সরকারি বিএম কলেজের শিক্ষার্থী চাখারের মোহাম্মদ ওহাব সরদারের ছেলে শহীদ মোহাম্মদ তাহিদুল ইসলাম, ১৮ জুলাই রাজধানীর উত্তরায় ওয়ার্কশপ কর্মী পূর্ব সলিয়াবাকপুরের মৃত্যু আব্দুল মন্নান হাওলাদার এর ছেলে শহীদ হাফেজ জসীমউদ্দীন, ২১ জুলাই নারায়ণগঞ্জের গার্মেন্টস শ্রমিক বানারীপাড়া সদর ইউনিয়নের জম্বু দ্বীপ গ্রামের মোহাম্মদ মোশাররফ ব্যাপারীর ছেলে শহীদ রাকিব হোসেনের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের সার্বিক খোঁজখবর নেন।

তিনি তাদেরকে বলেন আপনাদের সন্তানরা পৃথিবীতে বেঁচে না থাকলেও তারা বাংলাদেশের মানুষের মনের গভীরে স্থান করে নিয়েছে এবং তারা গর্বিত সন্তান। তিনি নারায়ণপুর, গুয়াচিত্রা, চাখার, সলিয়াবাকপুর সহ বিভিন্ন স্থানের জনগণের সাথে সাক্ষাত করেন এবং কুশল বিনিময় করেন। তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাইনুল ইসলামের সাথে দীর্ঘসময় আলাপ আলোচনা করেন।

এ সময় তিনি বলেন আইনশৃঙ্খলা উন্নতির জন্য বিএনপি সর্বদা তাদের সাথেই আছে। একটা সময় তার সাথে সফর সঙ্গী হিসেবে ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফ মাহমুদ জুয়েল, বানারীপাড়া উপজেলা বিএনপি’র আহবায়ক মোহাম্মদ শাহে আলম মিয়া, সদস্য সচিব রিয়াজ মৃধা, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মঞ্জুর খান, পৌর বিএনপি’র আহ্বায়ক আহসান কবির নান্না হাওলাদার, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ আব্দুস সালাম, সদস্য সচিব হাবিবুর রহমান জুয়েল, উপজেলা যুবদলের আহবায়ক সাব্বির হোসেন সুমন হাওলাদার,সদস্য সচিব মিজান ফকির, উপজেলা স্বেচ্ছাসেবক দল আহবায়ক সাইদুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফারুক মল্লিক, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিয়াজ ফকির, সদস্য সচিব ডা: তাওহীদ পৌর যুবদল আহবায়ক মোহাম্মদ কাইয়ুম উদ্দিন ডালিম, ,বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম নেতা মোঃ সাব্বির হোসেনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com