বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আগৈলঝাড়ায় মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে হবে-জহির উদ্দিন স্বপন দেশ চলবে সংবিধান অনুযায়ী ইচ্ছা অনিচ্ছায় পরিবর্তন হতে পারবে না–খালেদা জিয়ার উপদেষ্টা এম জহির উদ্দিন স্বপন সরাসরি ভোটে গৌরনদীর টরকী বন্দর ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন মহিলা দলের ৪৬ তম জন্মদিন উপলক্ষে বরিশাল মহানগর মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ছাত্র আন্দোলনে নিহতদের কবর জিয়ারত করেন এস সরফুদ্দিন আহমেদ সান্টু ছয় বছর পর নিজ নির্বাচনী এলাকায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত সান্টু  বাকেরগঞ্জের সাংবাদিক হাবিবের উপরেহামলাকারী মামলার এজাহারভুক্ত আসামি , শফিকুল ইসলাম রিপন শ্রী ঘরে , গৌরনদীতে দীর্ঘ ১৭ বছর পর বিএনপির সমাবেশ স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে গৌরনদীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মেয়ের অসুস্থতার খবরে একদিন আগেই দেশে ফিরছেন প্রধানমন্ত্রী
আগৈলঝাড়ায় মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে হবে-জহির উদ্দিন স্বপন

আগৈলঝাড়ায় মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করতে হবে-জহির উদ্দিন স্বপন

আগৈলঝাড়া প্রতিবেদক :
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দুর্গা পুজা সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বরিশাল-১ আসনের সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার ভেগাই হালদার পাবলিক একাডেমী হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ভেগাই হালদার পাবলিক একাডেমীর প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন বলেন, বিএনপি ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আসন্ন শারদীয় দুর্গা পুজার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে সহযোগিতা করতে মন্দির ভিত্তিক স্বেচ্ছাসেবক কমিটি গঠন করে মন্দিরের নিরাপত্তা নিশ্চিত করবে। যাতে দুস্কৃতকারীরা কোন ধরনের বিশৃঙ্খলা করতে না পারে। তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা কেউ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসংগত, বরিশাল জেলার সবচেয়ে বেশী পুজা অনুষ্ঠিত হয়ে আসছে আগৈলঝাড়া উপজেলায়। এ বছর উপজেলায় ১৭১টি মন্ডপে পুজার তালিকা হয়েছে। এরমধ্যে ১৬২টি মন্ডপে শারদীয় দূর্গা পুজা অনুষ্ঠিত হবে।
সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোল্লা বশির আহম্মেদ পান্না, বরিশাল জেলা (উঃ) বিএনপি সদস্য ও উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সরোয়ার হোসেন মিয়া, থানা অফিসার ইন চার্জ মো. আলম চাঁদ, উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শাহ মো. বখতিয়ার, আবুল হোসেন মোল্লা প্রমুখ।
সভায় আসন্ন শারদীয় দুর্গা পুজা সুষ্ঠভাবে সম্পন্ন করতে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন করে ভেগাই হালদার পাবলিক একাডেমীর প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রীকে সভাপতি, সাবেক শিক্ষক দীনেশ হালদারকে সাধারণ সম্পাদক, কার্তিক চন্দ্র বেপারীকে যুগ্ম সম্পাদক ও শ্যামল ঘটককে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কেন্দ্রীয় পুজা উযদাপন কমিটি গঠন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com