সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ ৫ মামলায় জহির উদ্দিন স্বপনের জামিন আবেদন গ্রহণ করে নিষ্পত্তির নির্দেশ ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ও তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে রহমতুল্লাহর নেতৃত্বে বরিশালে গণসংযোগ, লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে দখিনের খবর পত্রিকার উপ-সম্পাদক ও সহ-সস্পাদকের ভাগ্নীর বিয়ে সম্পন্ন, সকলের কাছে দোয়া প্রার্থনা বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেনকে নিয়ে দলের ভিতর নানা গুঞ্জন দখিনা জনপদের সর্বজনপ্রিয় বিএনপি নেতা সরফুদ্দিন সান্টুর বিরুদ্ধে অপপ্রচার, ক্ষোভে ফুঁসছে বরিশাল বিএনপি অবরোধ কর্মসূচি পালনকালে ফারুক-আবুল হোসেন-আলী হায়দার বাবুলকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সরফুদ্দিন সান্টু বরিশালে অবরোধ কর্মসূচী পালনকালে শিরিন-ফারুক-আবুল হোসেন-আলী হায়দার বাবুলসহ গ্রেফতার-১৮ গৌরনদীর বিএনপি নেতা সৈয়দ সরোয়ার আলম জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক পদে অন্তর্ভূক্ত হলেন
কলাপাড়ায় অর্ধশতাধিক কর্মহীন ও প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা

কলাপাড়ায় অর্ধশতাধিক কর্মহীন ও প্রতিবন্ধীদের খাদ্য সহায়তা

কলাপাড়া প্রতিবেদক ॥ পটুয়াখালীর কলাপাড়ায় করোনা পরিস্থিতিতে কর্মহীন ও প্রতিবন্ধীদের মাঝে এই প্রথমবারের মত হটলাইন সেবার মাধ্যমে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। অর্ধশতাধিক পরিবারের প্রত্যেককে চাল, ডাল, আলু, তেল, লবন, সাবান প্রদান করা হয়। শুক্রবার দুপুরের দিকে পৌর শহরের নূর একাডেমী প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে পটুয়াখালী জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) এর উদ্যোগে এ সামগ্রী বিতরণ করা হয়।
এসময় জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো.আবু ইউসুফ, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নেছার উদ্দিন আহম্মেদ টিপু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, টেকনিক্যাল কলেজের শিক্ষক আল-আমিন শিকদার, নুর একাডেমী প্রি-ক্যাডেট স্কুল প্রধান শিক্ষিকা সানজিদা আফরোজ সুমি, প্রতিষ্ঠাতা পরিচালক মাজহারুল ইসলাম সুমনসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
খাদ্য সহায়তা হাতে পেয়ে প্রতিবন্ধী শিক্ষক এস এম আলামিন বলেন, করনো পরিস্থিতির কারণে কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষকরা কর্মহীন হয়ে পড়েছি। ছাত্র-ছাত্রীদের অভিভাবকরাও শিক্ষকদের খোঁজ খবর নিচ্ছে না। তাই আমরা একেবারেই অভাবগ্রস্থ হয়ে পড়েছি। জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির হট লাইন নম্বরে যোগাযোগ করলে তারা এ খাদ্য সহায়তা প্রদান করেন। এ মহৎ কাজের জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি কর্মহীন ও প্রতিবন্ধী মানুষের কথা চিন্তা করে এ হট লাইন সেবা চালু করা হয়। এসব অভাবগ্রস্থ মানুষ হট লাইনে যোগাযোগ করে এ খাদ্য সহায়তা পেয়েছে। এর আগে চিকিৎসা সেবা, খাদ্যসহায়তা ও গণপরিবহনে মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়েছে। তবে করোনা সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com