বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
বরগুনায় করোনায় চেয়ারম্যানের মৃত্যু

বরগুনায় করোনায় চেয়ারম্যানের মৃত্যু

বরগুনা প্রতিনিধি ॥ বরগুনার আমতলীর আরপাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার একেএম নুরুল হক তালুকদার (৫৮) করোনায় আক্রান্ত হয়ে শনিবার সকালে ঢাকার বারডেম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের নেতা এবং তিন বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন।

জানা গেছে, একেএম নুরুল হক তালুকদার জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ২৪ জুন রাত সাড়ে ৮টার সময় আমতলী হাসপাতালে ভর্তি হন। পরের দিন ২৫ জুন সকালে তার নমুন সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এ সময় তার অবস্থার অবনতি হলে তাকেও ওই দিনই উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠানো হয়। ওই রাতে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে ২৭ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল সোয়া আটটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাধ অধিকারী বলেন, আরপাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান একেএম নুরুল হক তালুকদার করোনায় আক্রান্ত ছিলেন। তিনি যখন আমতলী হাসপাতালে আসেন তখন তার সর্দি জ্বর কাশি ও শ্বাসকষ্ট ছিল। তার শারিরক অবস্থা খুব খারাপ থাকায় আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বারডেম হাসপাতালে পাঠিয়েছিলাম। স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হবে।

আরপাঙ্গাশিয়া ইউপির তিন বারের নির্বাচিত চেয়ারম্যান এবং আওয়ামী লীগ নেতা একেএম নুরুল হক তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু, বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট এম এ কাদের মিয়া, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মো. মতিয়ার রহমান ও আমতলী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মো. মোতাহার উদ্দিন মৃধা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com