শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
রাস্তার ওপর অবৈধ দোকানঘর, ভেঙ্গে দিল প্রশাসন

রাস্তার ওপর অবৈধ দোকানঘর, ভেঙ্গে দিল প্রশাসন

নিজস্ব প্রতিবেদক ॥ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বরিশাল এস,এম,অজিয়র রহমান এর নির্দেশনা মোতাবেক পটুয়াখালী-ঢাকা মহাসড়কের বাকেরগঞ্জ অংশের বোয়ালিয়া বাজারে রাস্তার ওপর নির্মিত দোকানঘর উচ্ছেদ করা হয়েছে। বাকেরগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: তরিকুল ইসলাম আজ ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে অবৈধ দখলদারদের উচ্ছেদ করেন। অবৈধ দখলদাররা হলেন, বোয়ালিয়া এলাকার আলম গাজীর ছেলে লিটন গাজী ও রিপন গাজী।
ঘটনাসূত্রে জানা যায়, পটুয়াখালী-ঢাকা মহাসড়কের সাথে বোয়ালিয়া বাজারে আয়রন ব্রীজ লাগোয়া একটি গার্ডার ব্রীজ নির্মিত হয়েছে। এ কারণে পূর্বের আয়রন ব্রীজটি অপসারন করা হয়েছে। অপসারিত ব্রীজটির সামনের রাস্তার ওপরে সরকারি জমিতে দুই ভাই টিনসেড দোকানঘর নির্মান কাজ শুরু করেন। তথ্য পেয়ে আজ মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে অবৈধ দখলদারদের উচ্ছেদ করেন। বাকেরগঞ্জ উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো: তরিকুল ইসলাম বলেন, সরকারের প্রায় ৫০০ বর্গফুট জমি দখল করে দোকানঘর নির্মানের কাজ চলছিল। উপজেলা ভূমি অফিস থেকে দোকানঘর নির্মান বন্ধের জন্য অনুরোধ জানানো হয়েছিল। তারপরেও দখলদাররা নির্মান কাজ চালিয়ে যাচ্ছিল। মঙ্গলবার ঘটনাস্থলে গিয়ে অবৈধ দোকানঘর উচ্ছেদ করে সরকারি জমি উদ্ধার করা হয়েছে। জনস্বার্থে ও সরকারি সম্পত্তি রক্ষায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com