শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
পরকীয়ায় জড়িয়ে গণধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

পরকীয়ায় জড়িয়ে গণধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

ব‌রিশালের মেহে‌ন্দিগ‌ঞ্জ উপ‌জেলায় দলবেঁধে ধর্ষণের শা‌স্তি হিসেবে ২০ হাজার টাকা জ‌রিমানা নির্ধারণের ঘটনায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেছে এক গৃহবধূ (১৭)। গতকাল ‌সোমবার সকালে মেহে‌ন্দিগঞ্জ উপজেলার আন্ধারমা‌নিক ইউ‌নিয়নের আন্ধারমা‌নিক গ্রামে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য ক‌মপ্লেক্সে ভ‌র্তি ‌করেছে স্বজনরা।

গৃহবধূর ভগ্নিপতি আবু বক্কর জানান, তিন মাস আগে ভাষানচর ইউ‌নিয়নে এক যুবকের সঙ্গে বিয়ে হয় ওই গৃহবধূর। স্বামী ঢাকায় থাকায় আন্ধারমা‌নিক এলাকায় সে বাবার ঘরে থাকতো। এ সময় তার সঙ্গে হিজলা উপজেলার বড়জা‌লিয়া ইউ‌নিয়নের বাউ‌শিয়া গ্রামের ৮নং ওয়ার্ডের বাবুর পরকীয়া প্রেম হয়। রোববার রাতে মেহে‌ন্দিগঞ্জের আন্ধারমা‌নিক এলাকায় বাবু তার বন্ধু রাজীবের ঘরে ডেকে নেয় ওই গৃহবধূকে। এরপর বাবু, রাজীব ও তাদের আরেক বন্ধু নাজমুল তাকে ধর্ষণ করে।

পরে বিষয়‌টি জানাজা‌নি হলে স্থানীয় ইউ‌পি সদস্য পরান ভূঁইয়া সোমবার সকালে শা‌লিস বৈঠক বসিয়ে ধর্ষকদের ২০ হাজার টাকা জ‌রিমানা করে গৃহবধূকে প‌রিবারের জিম্মায় দেয়। এ ঘটনায় লজ্জায় ঘরে গিয়ে ওই গৃহবধূ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে দুপুর ১২টার দিকে তাকে উদ্ধার করে নিকটবর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লে‌ক্সে ভর্তি করা হয়।

হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহরাজ হায়াৎ বলেন, ‌দুপুরে নিয়ে আসার পর এখন পর্যন্ত জ্ঞান ফেরে‌নি ওই গৃহবধূর। তার হাতে আঁচড়ের চিহ্ন আছে, তাকে প্রাথমিকভাবে স্যলাইন পুশ করা হয়েছে। ধর্ষণের বিষয়ে তিনি এখনো অবহিত নন। তবে জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে।

হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ‌স্থিত হিজলা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন মোল্লা বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে ভুক্তভোগীর কাছ থেকে এখনো অভিযোগ করা হয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরে তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com