শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল হিউম্যান ফর হিউম্যানিটি ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের উদ্যোগে গৌরনদীতে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বই বিতরণ
মেহেন্দীগঞ্জে ইমামকে জুতার মালা পড়ালেন মেম্বার-চেয়ারম্যান

মেহেন্দীগঞ্জে ইমামকে জুতার মালা পড়ালেন মেম্বার-চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলর দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার ক্লার্ক ও মসজিদের ইমামকে উপবৃত্তির টাকা আত্মসাৎ করার দায়ে বিচারে জুতার মালা পড়িয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা রাঢ়ি বুধবার বিকেলে এই ঘটনা ঘটান। বিষয়টির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দা জানায়। উপবৃত্তির টাকা আত্মসাতে অভিযোগে শহিদুল ইসলামকে ওরফে আলাউদ্দিন হুজুরের বিচারের নামে দু হাত বেধে জুতার মালা পড়িয়ে ছবি তুলেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ কয়েকজন মেম্বার। উপবৃত্তির টাকা চুরির অপবাদে ইউনিয়ন পরিষদের মধ্যে বুধবার তাকে এই শাস্তি দেয়ার পর বিকেল পর্যন্ত তাকে আটকে রাখে। ভিডিও তে দেখা যায়, জুতার মালা গলায় দেয়ার পর তার মাথার টুপিও খুলে নেয়া হয়।
মাদ্রাসাশিক্ষকের গলায় জুতার মালা পরিয়ে বেইজ্জতির করার ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে বজলু আকন নামের ওই ব্যক্তিকে স্থানীয় দড়িচর খাজুরিয়া ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করে। পুলিশ এখন চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীসহ অপর অভিযুক্তদের গ্রেপ্তার অভিযান শুরু করেছে। পুলিশ জানায়, এই ঘটনায় লাঞ্ছিত শিক্ষক আলাউদ্দিন নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার সকালে একটি মামলা করেছেন। সেই মামলায় বজুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
থানার ওসি আবিদুর রহমান জানান, বুধবার রাতে ভিডিও সংবলিত সংবাদ করে অনলাইন পত্রিকা। সেই সংবাদটির সূত্র ধরে জানা যায়- স্থানীয় দাখিল মাদ্রাসার উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে শিক্ষককে জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করেন চেয়ারম্যানহ সঙ্গীরা। রাতেই অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত বজলু আকনকে গ্রেপ্তার করা হয়েছে।’
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তফা রাঢ়ি জানান, মেম্বার শফি দেওয়ান, ফিরোজ মেম্বার সহ স্থানীয় গন্যমান্য বজলু আকন, আবুল বয়াতি, কামরুজ্জামানদের উপস্থিতিতে এই বিচার করা হয়েছে। তিনি বলেন, আলাউদ্দিন হুজুর উপবৃত্তির ৪হাজার ৮শ টাকা আত্মসাত করেন। এ ছাড়া ইন্স্যুরেন্সের ২০লাখ টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। তাকে প্রাথমিকভাবে উপবৃত্তির টাকা ফেরত দিতে বলা হয়। না দিলে তাকে জুতার মালা পরানো হবে বিচারের রায় হলে তিনি জুতার মালা পরতে স্বেচ্ছায় রাজি হন। আইনের আশ্রয় না নিয়ে তারা কেন এই ঘটনা ঘটালেন এমন প্রশ্নের জবাবে বলেন, যা করে ফেলেছি তা বলে আর লাভ কি? এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, তারা অভিযোগ পাননি, তবে ভিডিও ছড়িয়ে পড়ায় ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন জড়িতদের গ্রেপ্তারের জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com