রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
ঈদের রাতে সাবেক যুবদল নেতার বাড়িতে পুলিশের হানা সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের নিন্দা

ঈদের রাতে সাবেক যুবদল নেতার বাড়িতে পুলিশের হানা সাবেক এমপি জহির উদ্দিন স্বপনের নিন্দা

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : জাতীয়তাবাদী যুবদল বরিশালের গৌরনদী উপজেলা শাখার সাবেক সাধারন সম্পাদক মোঃ ছাইয়েদুল আলম সেন্টু খানের বাড়িতে শনিবার ঈদুল আযাহা’র দিন রাতে একদল পুলিশ হানা দিয়েছে। এ সময় তারা ওই যুবদল নেতার পরিবারের সদস্যদেরকে হয়রানী করে। এ ঘটনায় ক্ষুব্দ প্রতিকৃয়া ব্যাক্ত করেছেন ওই যুবদল নেতার পরিবার। খবর পেয়ে ঘটনার তিব্র নিন্দা জানিয়েছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা এম, জহির উদ্দিন স্বপন।
যুবদল নেতা সেন্টু খান জানান, শনিবার পবিত্র ঈদুল আযহা’র দিন তিনি তার পৈত্রিক বসত ভিটা উপজেলার নলচিড়া ইউনিয়নের লেবুতলী গ্রামের খান বাড়িতে অবস্থান করছিলেন। ওই দিন বিকেল ৪টার পর থেকে স্থানীয় ছাত্রদল ও যুবদলের নেতা-কর্মীরা তার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে ওই বাড়িতে ভীর করছিলেন। রাত ৮টা পর্যন্ত তিনি ওই বাড়িতে অবস্থান করে বাড়িতে আসা দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর ৯জন নেতা-কর্মীকে সাথে নিয়ে তিনি ওই বাড়ি থেকে বেড়িয়ে উপজেলা সদরে আসেন। বাড়ি থেকে তিনি বের হওয়ার পরপরই গৌরনদী মডেল থানার এসআই মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে দুই পুলিশ অফিসার ও থানা পুলিশের ৬জন কনেষ্টবল ওই বাড়িতে হানা দেয়। তারা যুবদল নেতার পরিবারের সদস্যদেরকে হয়রানী করে। এ ঘটনায় ক্ষুব্দ যুবদল নেতার পরিবারের সদস্যরা সরকারের প্রতি প্রশ্ন রেখে বলেন, আমরা কি রাষ্ট্রের নাগরিক না। পবিত্র ঈদের দিন পরিবারের স্বজনদেরকে নিয়ে আমরা কি ঈদের আনন্দটুকুও করতে পারব না। সে অধিকারও কি সরকার হরণ করে নিল।
অপর দিকে রাজধানী ঢাকায় বসে মোবাইল ফোনে এ খবর জানতে পেরে ঘটনার তিব্র নিন্দা জানিয়েছেন বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সাবেক সংসদ সদস্য বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক, বিএনপি নেতা এম, জহির উদ্দিন স্বপন। তিনি বলেন, দেশটা আজ এমন পুলিশি রাষ্ট্রে পরিনত হয়েছে যে, পবিত্র ঈদের দিনটিতেও বিএনপি যুবদল ছাত্রদলের নেতা-কর্মীরা নিজ বাড়িতে দলীয় সহকর্মীদের নিয়ে ঈদের আনন্দ উৎসব উদযাপন করতে পারছেনা, পুলিশ সেখানে বাঁধা দিচ্ছে। তারা আমাদের নেতা-কর্মীদের পরিবারের সদস্যদেরকে হয়রানী করছে।
ঈদ উৎসব উদযাপনে বাঁধা দেয়ার অভিযোগ অস্বীকার করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, ওই বাড়িতে বেশ কিছু অপরিচিত লোকজন জড়ো হয়েছে। তারা সেখানে সন্ত্রাস ও নাশকতার মত কর্মকান্ড ঘটাতে পারে। এমন খবরের ভিত্তিতে থানার এসআই মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশকে সেখানে পাঠানো হয়েছিল। তারা সেখানে গিয়ে কাউকে পায়নি। যুবদল নেতার পরিবারের সদস্যদের হয়রানী করার অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com